Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদের চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ২:১৮ পিএম

সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদের চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার সকালে স্থানীয় প্রেসক্লাবের সামনে এই কর্মসূচির আয়োজন করে জেলার অনলাইন অ্যাক্টিভিস্টরা।

প্রায় একঘণ্টা ধরে চলা মানববন্ধনে চাঁপাইনবাবগঞ্জ হেল্পলাইন, স্পর্শ, বেটার চাঁপাইনবাবগঞ্জসহ বেশ কয়েকটি অনলাইন প্লাটফরম ও ফেসবুক গ্রুপের সদস্য এবং স্থানীয় সুধিজনরা উপস্থিত ছিলেন। এ সময় বক্তব্য রাখেন আরিফ রেজা, ফাইজার রহমান কনক, মেহনাজ অ্যানি, শারমিন নাহার নিশাসহ অন্যরা। এ সময় বক্তারা বলেন, বিচারহীনতার কারণেই দেশে বাড়ছে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা। ধর্ষণকারী বা নির্যাতনকারীদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করা গেলে অন্যরা এ ধরণের অপরাধের সাহস পেতনা। বক্তারা, সিলেটে নববধূ ধর্ষণ, নোয়াখালির বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনসহ সব ধর্ষণ ও নির্যাতনকারীদের বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ