Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে নদী ও বিল থেকে দুইজনের লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ২:৩৮ পিএম

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহানন্দা নদী ও শিবগঞ্জ উপজেলার কুমিরাদহ বিল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে মরদেহ দুটি উদ্ধার করা হয়। এদেরমধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।

কুমিরাদহ বিল থেকে উদ্ধার হওয়া মরদেহটি শিবগঞ্জ উপজেলার শ্যামপুর-চামাভান্ডার গ্রামের মোজাহিদুল ইসলামের।
শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ জানান, রোববার রাত থেকে নিখোঁজ ছিলেন মোজাহিদ। ওইদিন রাতে বন্ধুদের সঙ্গে কমিরাদহ বিলে যান তিনি। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তাদের উপর হামলা চালায়। এতে একজন আহত হন আর বিলে পড়ে গিয়ে নিখোঁজ হয়েছিলেন মোজাহিদ। বুধবার তার মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালুগ্রামে মহনন্দা নদী থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মরদেহটি উদ্ধার করে। সদর থানার ওসি মোজাফফর হোসেন জানান, মরদেহের বুকে একটি ক্ষত চিহ্ন আছে। মরদেহ দেখে মনে হয়েছে ওই ব্যক্তি কয়েকদিন আগে মারা গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ