Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিকারীদেরকে শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

হাটহাজারী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ৮:২৯ পিএম

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কটুক্তকারীদেরকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে হাটহাজারী উপজেলা আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

গতকাল বুধবার হাটহাজারী বাসস্ট্যন্ড চত্তরে উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও গড়দুয়ারা ইউপি চেয়ারম্যান সরোয়ার মোর্শেদ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তারা বলেন, ধর্ষণ যেই করুক না কেন তার শাস্তি দিতে সরকার বদ্ধপরিকর। নোয়াখালী নারায়নগঞ্জসহ কয়েকটি জায়গায় ধর্ষণের মত জগণ্য কাজ হয়েছে তা সবার মনেই নাড়া দিয়েছে। ধর্ষণ যেই করুক সে ছাত্রলীগ হোক বা অন্য কোন রাজনীতির ব্যক্তি হোক সরকার কাউকেই ছাড় দিচ্ছেনা। অপরাধী যেই হোক তার কোন দলীয় পরিচয়ের প্রয়োজন নেই সে একজন অপরাধী। কিন্তু দুঃখের বিষয় এ ইস্যুকে পুঁজি করে এক শ্রেণীর মানুষ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের নাম দিয়ে সভা সমাবেশে প্রধানমন্ত্রীকে কটুক্তি করছে। ছাত্রলীগকে এসব ঘটনার মূলহোতা দাবি করছে। প্রধানমন্ত্রীর পতনের কথাও বলছে বিভিন্ন মানববন্ধনে। বক্তারা বলেন, তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চাচ্ছে। যা কখনই সম্ভব হবেনা। বঙ্গবন্ধুর সৈনিকরা ঘরে বসে থাকবেনা। প্রধানমন্ত্রীকে কটুক্তকারীদের দ্রুত আইনের এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে আরো বলেন, এক ইস্যু এনে সমাবেশে সরকার কে কটুক্তি করবেন আর সরকার দলীয় লোকেরা বসে বসে আঙ্গুল চুসবে তা যদি কেউ মনে করে থাকেন তাহলে আপনারা ভুল করবেন।
বিকাল সাড়ে ৩টা থেকে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনির সঞ্চালনায় বক্তব্য রাখেন, হাটহাজারী উপজেলা আওয়ামীলীগ নেতা, মোরশেদুল আলম চৌধুরী, আক্তার হোসেন খাঁন, সুলতানুল আলম চৌধুরী, মঞ্জুর হোসেন চৌধুরী মাসুদ, আলী নাসের চৌধুরী, সোলাইমান সওদাগর, হারুনুর রশিদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এইচ এম জাকির হোসেন, আওয়ামীল নেতা তসলিম হায়দার, ইঞ্জিনিয়ার সৈয়দ মোহাম্মদ মুহিবুল হক, মোহাম্মদ এনাম চৌধুরী, আবু মোহাম্মদ ফোরকান, যুবলীগ নেতা সৈয়দ নুরুল আলম, সাঈদুল হক খোকন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আবু সাইদ চৌধুরী, সাবেক ছাত্রনেতা তারিকুল কালাম তুহিন, ওমর ফারুক জীবন, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহেদ প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,
আওয়ামীলীগ নেতা মহসিন তালুকদার, উপজেলা শ্রমিকলীগ সভাপতি উদয় সেন, আওয়ামীলীগ নেতা হারুনুর রশিদ, সোলাইমান চৌধুরী, সেকান্দর তুহিন, সিরাজুল ইসলাম, সালাউদ্দিন চৌধুরী, মোহাম্মদ আলী, মোহাম্মদ লোকমান চৌধুরী, নাজিম উদ্দিন, শাহ আলম, হাসান লিটন, যুবলীগ নেতা খোরশেদ আজিজ, এমরান হোসেন, আনোয়ার মেহেদী, আইয়ুব খাঁন লিটন, জসিম উদ্দিন রকি, জসিম উদ্দিন, নাসির উদ্দিন, হানিফ বাদশাহ, মোহাম্মদ তওহিদুল ইসলাম, হকার্স লীগের সভাপতি আলী আকবর, সাধারণ সম্পাদক নিকলু মিয়া, সাবেক জেলা ছাত্রলীগ নেতা জাবেদ হাসান, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুদ্দিন তালুকদার, রহমত আলী বাবু, মুহিতুল ইসলামসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ