Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সালাউদ্দিনের গাড়িতে হামলা, গাড়ি ভাঙচুর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদের গাড়িতে হামলার ঘটনা ও ভাংচুরের ঘটেছে। বিএনপি প্রার্থী এই হামলা ও ভাংচুরের জন্য আওয়ামীলীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকদের দায়ী করেছেন।
জানা যায়, গতকাল বুধবার দুপুরে নির্বাচনী গণসংযোগ থেকে যাত্রাবাড়ীতে তার প্রধান নির্বাচনী অফিসে ফেরার পথে ডেমরা বামৈল ব্রিজের উপর এ হামলা চালানো হয়। এসময় ছাত্রলীগ-যুবলীগ এর ১৫-২০ জন নেতাকর্মী অতর্কিতে হামলা চালিয়ে সালাহউদ্দিন আহমেদ এর গাড়ির গ্লাস ভেঙে ফেলে বলে অভিযোগ করা হয়। এদিকে, প্রতিনিয়ত নির্বাচনী প্রচারণায় হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। আওয়ামীলীগ প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর দেয়া এক বক্তব্যের সমালেচনা করে তিনি বলেন, আওয়ামীলীগ এর প্রার্থী নাবালক ও অর্বাচীন। তার প্রতিপক্ষের প্রার্থী সম্পর্কে কোন ধারনা নাই। তিনি একদিকে আমাকে বহিরাগত বলে সম্পূর্ণ ফালতু অপপ্রচার চালাচ্ছে আবার আমার গণসংযোগে হামলা চালায়। তিনি বলেন, আমি সালাহউদ্দিন আহমেদ এই এলাকার তিন বারের নির্বাচিত সংসদ সদস্য।
এ এলাকার ৯০ ভাগ উন্নয়ন আমার হাত দিয়ে হয়েছে। আওয়ামী প্রার্থী আমার প্রচারণায় অতর্কিত হামলা করে তিনি এ এলাকার জনগণের মনে আঘাত করেছে এবং রাজনীতিতে তার ‹নাবালকে›র পরিচয় দিয়েছেন। এর আগে ডেমরা বামৈল ব্রিজ থেকে শুরু করে বামৈল বাজার, ডগাইর নতুনপাড়াসহ কয়েকটি এলাকায় নেতাকর্মীদের নিয়ে গণসংযোগ করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাড়ি-ভাঙচুর
আরও পড়ুন