Inqilab Logo

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

‘ধর্ষণ রোধে কোরআন নির্দেশিত শাস্তি কার্যকর করুন’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১২:০৭ এএম

ইসলামী ঐক্য আন্দোলনের আমীর মাওলানা মুহাম্মদ ঈসা শাহেদী ও সেক্রেটারি জেনারেল অধ্যাপক মোস্তফা তারিকুল হাসান এক যুক্ত বিবৃতিতে বলেন, সমাজে যে হারে ধর্ষণ, সন্ত্রাস, খুন, নারী নির্যাতন, শিশু নির্যাতন চলছে একমাত্র কুরআন সুন্নাহ ভিত্তিক আইনই তা বন্ধ করতে পারে। দেশে আল্লাহর দেয়া আইন ও বিধান চালু না থাকার কারণে আজকের এই চরম অবস্থা। নারী নির্যাতনের এমন লোমহর্ষক ঘটনায় গোটা জাতি লজ্জিত ও স্তম্ভিত। নেতৃদ্বয় বলেন, অপরাধী গ্রেফতার হলেও ক্ষমতাসীনদের প্রশ্রয়ে পার পেয়ে যায়। নোয়াখালীর ঘটনা প্রমাণ করেছে আমরা এখন জাহেলিয়াতে বাস করছি।
তারা দেশের সর্বত্র অব্যাহত খুন ধর্ষণ, নারী নির্যাতনের দায় থেকে ক্ষমতাসীন সরকার কোনোভাবে মুক্তি পেতে পারে না। সিলেট ও নোয়াখালীর ঘটনায় সরকার কী ধরনের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিচ্ছে অবিলম্বে জাতি তা জানতে চায়।



 

Show all comments
  • Aftab Ahmed ৮ অক্টোবর, ২০২০, ৪:২১ এএম says : 0
    মাননীয় প্রধান মন্ত্রী আপনার দৃষ্টি আকর্ষণ করছি. আপনি বলেছেন নামাজ দিয়ে দিন শুরু করেন, তার মানে আল্লাহ কে খুশি রাখতে চান. তাই যদি হয় অন্ততঃ ধর্ষণ বিষয়ে কুরআনের আলোকে আইন কে সাজান আল্লাহর সৃষ্টি আপনাকে মনে রাখবে.
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ হানিফ ৮ অক্টোবর, ২০২০, ৭:৫৯ এএম says : 0
    আল্লাহর আইন বাস্তবায়ন করলে সকলের জন্যে মঙ্গল হবে
    Total Reply(0) Reply
  • Mohammed khan ৯ অক্টোবর, ২০২০, ১:০৮ এএম says : 0
    Hon,blue Prime Minister Please make the rule for raping as per directives of Holy Quran, your name will be written in golden letter and people will remember you after your death. May Allah SWT helps you.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন


আরও
আরও পড়ুন