Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পারিবারিক কলহে আত্মহত্যা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর কদমতলী থানার দনিয়া এলাকায় পারিবারিক কলহের জের ধরে ফরিদ মোল্লা (৫০) নামে এক ভ্যানচালক আত্মহত্যা করেছেন। গতকাল ভোর রাতে এ ঘটনা ঘটে। নিহত ফরিদ মোল্লার গ্রামের বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার গোড়াবুনিয়া গ্রামে। কদমতলীর দনিয়া এলাকায় পরিবার নিয়ে ভাড়া বাসায় থাকতেন তিনি।
ফরিদ মোল্লার ছেলে হিরা মোল্লা জানান, কদমতলীর দনিয়া বাসায় তার বাবা-মায়ের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে সিলিং ফ্যানের সঙ্গে লুঙ্গি দিয়ে গলায় ফাঁস দেন তার বাবা। পরে অচেতন অবস্থায় দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্ত শেষে গতকাল স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
এদিকে, গতকাল সন্ধ্যায় পশ্চিম রামপুরা ওয়াবদা রোড জাহাজ বিল্ডিংয়ের পিছনে ২৯৩/ক নম্বর বাসা থেকে পায়েল পাখি (২৩) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি বরগুনা তালতলী উপজেলার নেওপায়া গ্রামের শহিদুল হাওলাদারের মেয়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৫ নভেম্বর, ২০২০
১৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ