Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে ৪ শিশুকে নির্যাতন: রিকশা চালক গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৮:৩৮ এএম | আপডেট : ১২:৩৭ পিএম, ৮ অক্টোবর, ২০২০

রাজধানীর খিলগাঁওয়ে চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে চার শিশুকে নির্যাতনের অভিযোগে থানায় মামলা করেছে ভুক্তভোগী শিশুদের পরিবার। এ ঘটনায় অভিযুক্ত রিকশাচালক সজল মোল্লাকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

খিলগাঁও থানার ওসি মো. ফারুকুল আলম জানান, খিলগাঁও উত্তর গোড়ান এলাকায় টিনশেড বাড়িতে থাকে ওই চার শিশুদের পরিবার। তাদের পাশেই থাকতেন সজল। বিভিন্ন সময় সজলে স্ত্রী যখন বাসায় থাকতেন না তখন চকলেট খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুদের তার রুমে নিয়ে তাদের বিভিন্ন ভাবে নির্যাতন চালান তিনি। গতকাল বুধবার বিকেলে শিশুদের পরিবার থানায় এসে অভিযোগ করলে সঙ্গে সঙ্গে অভিযুক্ত সজলকে গ্রেফতার করা হয়। এরপর শিশুদের পরিবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা করে। পরে ওই মামলায় সজলকে গ্রেফতার দেখানো হয়।

তিনি আরো জানান, আজ সজলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এছাড়া ওই চার শিশুকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু নির্যাতন

২১ সেপ্টেম্বর, ২০১৯
২৬ জুলাই, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ