Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পদ্মশ্রী ফিরিয়ে দিবেন কঙ্গনা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ২:০৯ পিএম

সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় জলঘোলা কম হয়নি। তবে অভিনেতার মৃত্যুর পর থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বিশেষ করে সুশান্তের মৃত্যুতে তিনি যেসব অভিযোগ এনেছেন সেসব মিথ্যা প্রমাণিত হলে পদ্মশ্রী ফিরিয়ে দিবেন তিনি। এবার সেই মন্তব্যের জের টেনে কঙ্গনার দিকে প্রশ্নের বান ছুড়লেন স্বরা ভাস্কর।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন স্বরা ভাস্কর। সেখানে তিনি লিখেছেন, দূর্ভাগ্যজনকভাবে সুশান্ত আত্মহত্যা করেছেন। এইবার কি তাহলে কিছু মানুষ তাদের পুরস্কার ফিরিয়ে দিবেন। এদিন স্বরা কারো নাম উল্লেখ না করলেও তিনি যে কঙ্গনাকেই কাঠগড়ায় তুলেছেন, সেটা একেবারেই স্পষ্ট।

তবে চুপ থাকার পাত্রী নন কঙ্গনা। স্বরার মন্তব্যের পরপরই তাকে পাল্টা আক্রমণ করে বসেন অভিনেত্রী। এক টুইট বার্তায় তিনি লিখেছেন, তিনি যদি মিথ্যা অভিযোগ করে থাকেন এবং সেটি যদি প্রমাণিত হয়, তাহলে নিজের পদ্মশ্রী ফিরিয়ে দিবেন। এমনকি, তিনি কথা দিয়েছেন বলেও স্পষ্ট জানান বলিউড কুইন।

এদিকে তামিলের মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক 'থালাইভি'তে অভিনয় করছেন কঙ্গনা রানাউত। দীর্ঘ ছয় মাস পর সম্প্রতি হায়দ্রাবাদে সিনেমাটির শুটিংয়ে অংশ নেন তিনি। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা। আর সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন এএল বিজয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ