Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বাউফলে কলেজ শিক্ষার্থী নিখোঁজ

বাউফল উপজেলা (পটুয়াখালী )সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ২:৪৬ পিএম

পটুয়াখালীর বাউফলে মোঃ ইমরান হোসেন(২২) নামে এক কলেজ শিক্ষার্থী ১৮ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় নিখোঁজ শিক্ষার্থীর বাবা বাউফল থানায় একটি সাধারন ডায়রী করেছেন(জিডি নং-৯৫৭,তাং-২১/০৯/২০)। ওই শিক্ষার্থী বাউফল সরকারী কলেজের অনার্স প্রথম বর্ষের একজন ছাত্র।
সাধারন ডায়রী সূত্রে জানা যায়, ২ বছর পর্যন্ত মানসিক রোগে আক্রান্ত নাজিরপুর ইউনিয়নের ধান্দী গ্রামের মোঃ সেলিম মৃধার ছেলে ইমরান গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে তার নিজ বাড়ী থেকে বের হয়। এরপর আর বাড়ী ফেরেননি। স্বজনেরা সম্ভাব্য সকল স্থাানে খোঁজাখুজি করেও ইমরানের সন্ধান না পেয়ে ২১ সেপ্টেম্বর বাউফল থানায় একটি সাধারন ডায়রী করেন তাঁর বাবা সেলিম মৃধা। তিনি জানান, ইমরানের উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, গায়ের রং শ্যামবর্ন,চুল রম্বা, মুখমন্ডল গোলাকার এবং মুখে দাড়ী আছে। সে বাউফলের স্থানীয় ভাষায় কথা বলে। পরনে সাদা রংয়ের ফুল হাতা শার্ট ও লুঙ্গি ছিল।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, নিখোঁজ শিক্ষার্থীর সন্ধান পাওয়ার জন্য চেষ্টা চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ


আরও
আরও পড়ুন