Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মৌলভীবাজারে ধর্ষণ বিরোধী আন্দোলনে ছাত্রলীগের হামলা, আহত ৫ জন

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৩:০২ পিএম

দেশব্যাপি ধর্ষণ বন্ধ ও ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে প্রগতিশীল বাম ছাত্র সংগঠনের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ছাত্রলীগের হামলা। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে শহরের চৌমুহনা এলাকা থেকে আন্দোলনরতরা মিছিল সহকারে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে গিয়ে অবস্থান নেয়। এ সময় হঠাৎ করে ১০/১২ জন ছাত্রলীগ নেতাকর্মী এসে হামলা চালায় আন্দোলনরতদের উপর। হামলায় প্রগতিশীল বাম ছাত্র সংগঠনের ৫ জন আহত হয়েছেন।
খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।
আহতরা হলেন, ছাত্রফ্রন্ট মৌলভীবাজার জেলা সংসদের সহ-সভাপতি বিশ্বজিৎ নন্দী, দপ্তর সম্পাদক রাজীব সূত্রধর, ছাত্র ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শামীম আহমেদ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রইয়ান শিপু ও মৌলভীবাজার সরকারি কলেজ সংসদের সাধারণ সম্পাদক শিহাব আহমেদ।
মৌলভীবাজার মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক জানান, ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে যায়। হামলাকারীকাদের পরিচয় খোঁজা হচ্ছে।



 

Show all comments
  • Md.Belal hossain ৯ অক্টোবর, ২০২০, ৯:০১ পিএম says : 0
    এর মানে ছাত্রলীগের সোনার ছেলেরা ধষ'নের মত নিকৃষ্ট কাজকে বৈধতা দেওয়া ।
    Total Reply(0) Reply
  • Jack Ali ১৩ অক্টোবর, ২০২০, ১২:২৮ পিএম says : 0
    May Allahs Curse upon this government.. OAllah save us from this ........... and install a muslim leader who will rule our country by the Law of Allah then we will be able to live in our country in peace with human dignity.
    Total Reply(0) Reply
  • Jack Ali ১৩ অক্টোবর, ২০২০, ৪:০৪ পিএম says : 0
    Allah ordered muslim to use their hand whenever they see any crime.. O'Muslim in Bangladesh use you hand to break these criminals hand who attack the protester.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ