Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে ধর্ষণ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে হয়রানি

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ৩:৩২ পিএম

ঝালকাঠিতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক যুবতীকে (১৮) ধর্ষণ করে আপত্তিকর ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে ঝালকাঠি প্রেস ক্লাবের এসে নির্যাতনের শিকার মেয়টি এ অভিযোগ করেন। তাঁর সঙ্গে পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।
যুবতীর পরিবারের অভিযোগ, বরিশালের উজিরপুর উপজেলার দেহুরগাতি গ্রামের আনোয়ার সরদারের ছেলে নাঈম সরদারের (২২) সঙ্গে ঝালকাঠি সদর উপজেলার গাভারামচন্দ্রপুর ইউনিয়নের বালিঘোনা গ্রামের ওই মেয়েটির প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে নাঈম সরদার মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে। সে কৌশলে মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ ও ছবি তোলে। পরে যুবতীর পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দিলে নাঈম তা অস্বীকার করে। এদিকে মেয়েটির পরিবার তাকে অন্যত্র বিয়ে ঠিক করলে নাঈম আপত্তিকর ছবি নিয়ে ওই ছেলের পরিবারের কাছে গিয়ে বিয়ে ভেঙে দেয়।
কিছু দিন ধরে যুবতীর কাছে মুঠোফোনের মাধ্যমে ২০ হাজার চাঁদা দাবি করে নাঈম। দাবিকৃত চাঁদার টাকা না পেলে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়াসহ বিভিন্ন ধরনের হুমকী দিচ্ছে। ইতমধ্যে আপত্তিকর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে কিশোরির পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। এব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়।
অভিযুক্ত নাঈম সরদার শারীরিক সম্পর্কের কথা স্বীকার করে বলেন,‘ আমি তাকে কখনোই বিয়ের প্রতিশ্রতি দেয়নি। তাকে বিয়ে করা আমার পক্ষে সম্ভব না।
এ ব্যাপারে ঝালকাঠি থানার উপপরিদর্শক (দ্বিতীয় কর্মকর্তা) মো. ফারুক হোসেন বলেন, আমাদের কাছে এ ধরণের কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সামাজিক যোগাযোগ মাধ্যম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ