Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কোকোর কবর জিয়ারত করলেন খালেদা জিয়া দুস্থদের মধ্যে খাবার বিতরণ

প্রকাশের সময় : ১৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছোট ছেলে বিশিষ্ট ক্রীড়া সংগঠক মরহুম আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেছেন তার মা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। গতকাল শুক্রবার সন্ধ্যার পর আরাফাত রহমান কোকোর ৪৭তম জন্মদিন উপলক্ষে বনানীতে কোকোর কবর জিয়ারত করেন তিনি। এরপর তিনি কবর প্রাঙ্গণে কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন। এ সময়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, রফিক সিকদার, ওরামা দলের সভাপতি হাফেজ আব্দুল মালেকসহ বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এর আগে বিকেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
এ সময়ে মির্জা ফখরুল বলেন, আরাফাত রহমান কোকোর অকাল মৃত্যুতে ক্রিকেট অঙ্গনের অপূরণীয় ক্ষতি হয়েছে, যা পূরণ হওয়ার নয়।
বনানী কবরস্থানে পবিত্র কোরআন খতম, দোয়া মাহফিল, কবর জিয়ারত ও দুস্থদের মাঝে খাবার বিতরণ শেষে তিনি এসব কথা বলেন। এ সময়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ, ক্রীড়াবিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্য ইসমাইল হোসেন বেঙ্গল, আশফাক আহমেদসহ কোকো স্মৃতি পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও আরাফাত রহমান কোকোর কবরে শ্রদ্ধা ও দোয়া করেন আরাফাত রহমান কোকো যুব ও ক্রীড়া সংসদ। এ সময়ে সংগঠনের উপদেষ্টা ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কর্নেল (অব.) এম এ লতিফ, আরিফুল হক প্রিন্স, সংগঠনের সভাপতি আলমগীর হোসেন লাবু, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সহ-সভাপতি এমকে সবুর, সহসভাপতি ইউসুফ হারুন পাটোয়ারি, আফজাল হোসেন, রনি, মহসিন চৌধুরী, যুগ্ম সম্পাদক ওমর ফারুক, বিপ্লব, নজরুল, মোরশেদ, মাসুদ রানা, হারুন প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোকোর কবর জিয়ারত করলেন খালেদা জিয়া দুস্থদের মধ্যে খাবার বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ