Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুরু হচ্ছে কমেডি শো ‘হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

নতুন কমেডি শো হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’ প্রিমিয়ার হতে যাচ্ছে অচিরেই। ১০ অক্টোবর থেকে স্টার জলসায় এই নন-ফিকশন অনুষ্ঠানটি যাত্রা শুরু করবে। এই রিয়েলিটি শোতে বিভিন্ন দায়িত্ব পালন করবেন- রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, অঙ্কুশ হাজরা এবং অম্বরিশ ভট্টাচার্য। উপস্থাপকের দায়িত্বে থাকবেন যীশু সেনগুপ্ত। স¤প্রতি সমাপ্ত একই চ্যানেলের ‘সুপারসিঙ্গার’ রিয়েলিটি শোটি তিনিই উপস্থাপনা করেছেন। 

হাসিওয়ালা অ্যান্ড কোম্পানি’তে স্ট্যান্ড-আপ কমেডি পারফর্ম করবেন প্রতিভাবান কমেডি শিল্পীরা। বিচারকদের এবং দর্শকদের সামনে তারা তাদের কমেডি স্কিট, কৌতুক পরিবেশন করবেন। পাশাপাশি জি বাঙলার জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’ও দশম মৌসুম শুরু করতে যাচ্ছে ১১ অক্টোবর থেকে। এটি উপস্থাপনা করবেন- আরজে ও স্ট্যান্ড-আপ কমেডিয়ান মীর আফসার আলি। অনুষ্ঠানের প্রথম দিনের পর্বে অংশ নিয়েছেন- পাওলি দাম, সায়ন্তিকা ব্যানার্জী, কাঞ্চন মল্লিক এবং বিশ্বনাথ বসু। মীর আফসার আলির উপস্থাপনায় ‘মীরাক্কেল’ বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় নন-ফিকশন অনুষ্ঠানের একটি। তিন অভিনয়শিল্পী পরাণ বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্ত এবং শ্রীলেখা মিত্র গত সিজন পর্যন্ত অনুষ্ঠানের বিচারকের দায়িত্ব পালন করলেও এবার করছেন না। ‘সুপারসিঙ্গার’-এর শিরোপা পেয়েছেন সঞ্চারী সেনগুপ্ত। দ্বিতীয় হয়েছেন ময়ূরী সাহা আর তৃতীয় দীপমালা হালদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসিওয়ালা-অ্যান্ড-কোম্পানি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ