Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ইভ্যালিতে পাওয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এ২১এস

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

স্যামসাংয়ের ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যাম বিশিষ্ট গ্যালাক্সি এ২১এস মডেলের হ্যান্ডসেটটি বাজারে নিয়ে আসলো ইভ্যালি। স্যামসাং বাংলাদেশ, ফেয়ার ইলেকট্রনিক্স এবং এক্সেল টেলিকমের সহযোগিতায় ডিভাইসটি পাওয়া যাবে ইভ্যালি ডট কম ডট বিডিতে।

গত বুধবার জনপ্রিয় এ সিরিজের নতুন এই মডেলটি বাজারে আনতে ইতোমধ্যে প্রতিষ্ঠানগুলোর সাথে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ইভ্যালি। এক্সক্লুসিভ লঞ্চ-এর আওতায়, ক্রেতারা শুধু ইভ্যালি প্ল্যাটফর্ম থেকেই স্যামসাং এ২১এস অর্ডার করতে পারবেন।

এ বিষয়ে ইভ্যালির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, স্মার্টফোন যতবেশি মানুষের সাধ্যের মধ্যে আসবে ততবেশি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যের দিকে এগিয়ে যাব। সেই লক্ষ্য অর্জনের অংশ হিসেবেই সাধারণ গ্রাহকদের স্বপ্নপূরণে বাংলাদেশের বাজারে ডিভাইসটি আনতে পেরে আমরা আনন্দিত। প্রতিবারের মতো এবারও ইভ্যালির নিয়মিত গ্রাহকদের কাছ থেকে দারুণ সাড়া পাবে স্যামসাং। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং-গ্যালাক্সি-এ২১এস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ