Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

আওয়ামী লীগ প্রার্থী মূর্খ

গণসংযোগে সালাহউদ্দিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী মূর্খ বলে মন্তব্য করেছেন বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ। তিনি বলেন, কোথা থেকে এক মূর্খকে আওয়ামীলীগ মনোনয়ন দিয়েছে? সে প্রতিপক্ষ সম্পর্কে কোন ধারনাই রাখে না। আওয়ামীলীগের প্রার্থী কতটা অজ্ঞ যে তিনি আমাকে বহিরাগত বলে। সে বলে আমি নাকি এ এলাকার না। আমি যদি এ এলাকার না হই তবে কিভাবে এ এলাকার এতো উন্নয়ন করলাম। গতকাল বৃহস্পতিবার বিকেলে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

সালাহউদ্দিন আহমেদ বলেন, আমি এই এলাকার, এ মাটির সন্তান। আওয়ামীলীগের প্রার্থী এ এলাকার সন্তান না। সে এখনও এ এলাকাতেও বসবাস করেন না, গেন্ডারিয়া থাকে। তার প্রধান নির্বাচনী অফিস মীর হাজিরবাগ সেটাও এ এলাকাতে না। আর আমার নির্বাচনী অফিস এ এলাকায় এবং আমার নিজের বাড়িতে। অথচ আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচনী অফিস অন্যের ঠিকানায়।

তিনি আরো বলেন, আমি এ এলাকার যে উন্নয়ন করেছি আগামী ১৭ অক্টোবর সুষ্ঠু নির্বাচন হলে এ এলাকায় ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী হবে। এর আগে বিকেল সাড়ে তিনটায় শনিরআখরা এলাকার চব্বিশ ফিট থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে জিয়া স্মরণী, গ্যাস রোড, জনতাবাগ চৌরাস্তা মোড়, জনতাবাগ জোড়া খাম্বা রোড দিয়ে রায়েরবাগ বিশ্বরোডে উঠলে পুলিশি বাঁধায় প্রচারণা শেষ করতে বাধ্য হন বিএনপি প্রার্থী।

প্রচারণাকালে বিএনপির প্রার্থীর সাথে ছিলেন বিএনপি নেতা তানভীর আহমেদ রবিন, মাহবুব আলম বাদল, মিজানুর রহমান ভান্ডারী, আনোয়ার হোসেন সর্দার, মাসুম দেওয়ান, সাঈদ আহমেদ শাহিন, হাসান মোহাম্মদ জাহাঙ্গীর মেম্বার, হাফিজ উদ্দিন, আরমান হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণসংযোগ


আরও
আরও পড়ুন