Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

ধর্ষণের প্রতিটি ঘটনায় সরকার কঠোর ব্যবস্থা নিচ্ছে : গোপালগঞ্জে আইজিপি

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার ধর্ষণের প্রতিটি ঘটনাতেই কঠোর ব্যবস্থা নিচ্ছে। প্রত্যেকটি ঘটনায় যারা অপরাধী তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গতকাল দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, আমাদের গ্রেফতার করাতেই কাজ শেষ নয়। আমাদের যে দায়িত্ব আছে, মামলাগুলোর অপরাধীদের চিহ্নিতকরে তাদের বিরুদ্ধে দ্রæত সময়ের মধ্যে চার্জশিট দেয়া। চার্জশিট দাখিলের পরবর্তী সময়ে অপরাধীদের কী ধরনের শাস্তি হবে, তা আইন কর্তৃক নির্ধারিত রয়েছে। পুলিশ যখন অপরাধীদের বিচারের মুখোমুখি দাঁড় করাবে তখন যার যা প্রাপ্য সে তা পাবে। এর আগে আইজিপি বেনজীর আহমেদ টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধানিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম, ডিআইজি মিজানুর রহমান, কেএমপি কমিশনার মাসুদুর রহমান, ডিআইজি (অপারেশন) এম খুরশীদ হোসেন, র‌্যাব-৮ এর সিও আতিকা ইসলামসহ ঢাকা, খুলনা, বরিশাল ও পুলিশ হেডকোয়ার্টারের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন