Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পৃথক ঘটনায় দুইজন নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর ভাটারা ও শাহজাহানপুর এলাকায় পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল এসব ঘটনা ঘটে। পুলিশ জানায়, গতকাল শাহজাহানপুর মোমেনবাগ এলাকায় চুরি করতে গিয়ে ভবন থেকে পড়ে অজ্ঞাতপরিচয় (৪২) এক ব্যক্তি নিহত হন।
শাহজাহানপুর থানার ওসি শহিদুল হক জানান, অজ্ঞাতপরিচয় ব্যক্তি মোমেনবাগের দোঁলনচাপা নামে একটি ভবনের চারতলায় চুরি করতে উঠে। পরে বাড়ির দারোয়ান টের পেয়ে ধাওয়া দেয়। পালাতে গিয়ে চারতলা থেকে নিচে পড়ে যান ওই ব্যক্তি। ওসি আরো জানান, মৃত ব্যক্তির পরনের কাপড় দেখে মনে হয়েছে তিনি নেশাগ্রস্ত। চুরির উদ্দেশে তিনি ওই ভবনে উঠেছিলেন। অন্য কোনো ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।
এদিকে, গতকাল ভোরে ভাটারা এলাকায় সড়ক দুর্ঘটনায় রিপন (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। নিহতের বাড়ি ধামরাইয়ের ডাউটিয়া এলাকায়। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, গতকাল লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ