Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভ্যাকসিন না আসা পর্যন্ত স্বাস্থ্যবিধি মানতে হবে

রূপগঞ্জে পাট ও বস্ত্রমন্ত্রী

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ১২:০৭ এএম

করোনার দ্বিতীয় স্টেজ আসার আগে সবাইকে আরও সতর্ক হতে হবে। ভ্যাকসিন না আসা পর্যন্ত সকলকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক ব্যবহার বাড়াতে আরও সচেতন হতে হবে বলে মন্তব্য করেছেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপি।
গতকাল সকালে উপজেলার তারাব পৌরসভা মাঠে হাসিনা গাজী অডিটরিয়ামে ভিত্তিপ্রস্তুর ও আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভারি প্রজেক্ট-২ এর উদ্ধোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরও বলেন, আ.লীগ ক্ষমতায় আসার পর রূপগঞ্জের অভাবনীয় উন্নয়ন হয়েছে। দেশের প্রথম উপজেলা পর্যায় ভ‚লতা ফ্লাইওভার, শীতলক্ষ্যা নদীতে মুড়াপাড়া কায়েতপাড়া এলাকায় গাজী সেতু, অভ্যন্তরীণ রাস্তাঘাট উন্নয়ন ও মেরামতে ৩শ’ কোটি টাকার বাজেট, সম্প্রতি রূপসী কাঞ্চন ভায়া মুড়াপাড়া সড়কের ১৪৩ কোটি টাকার উন্নয়ন কাজ শুরু হয়েছে। গাজী গ্রুপ ও তারাবো পৌরমেয়র ৪৩ শতক জমি এ পৌরসভার নামে দান করেছে। আলোচনা সভার আগে প্রকল্পের ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন।
তারাবো পৌরসভার মেয়র মিসেস হাসিনা গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এমপি। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ নুসরাত জাহান, পৌর প্রধান নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, পৌর সচিব তাজুল ইসলাম, প্রধান নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার, জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মোল্লা, থানা যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান শাহীন, কাউন্সিলর আমির হোসেন ভূঁইয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্যাকসিন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ