Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়েতে গাড়ী চাপায় বৃদ্ধা নিহত প্রতিবাদে এক্সপ্রেস ওয়ে অবরোধ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:১২ পিএম

ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের নিমতলায় দ্রুতগামী গাড়ীর চাপায় ৭০ বছর বয়সী এক বৃদ্ধা নিহত হয়েছে। নিহত শিরিয়া বেগম সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের হাজীগাও গ্রামের শেখ কাদিরের স্ত্রী । আজ শুক্রবার সকাল ৯ টায় ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের নিমতলা নামক এলাকায় এ ঘটনা ঘটে । এ ঘটনায় তাৎক্ষনিক ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ে অবরোধ করে স্থানীয় জনতা । ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ের উভয় পাশে প্রায় ৭ কি:মি:দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। দীর্ঘ এই যানজটে আটকা পড়ে শত শত যানবাহন এবং দুর্ভোগে পরে হাজার হাজার যাত্রী ।

হাসাড়া হাইওয়ে পুলিশের হস্তক্ষেপে প্রায় দেড় ঘন্টা পর যানচলাচল সাভাবিক হয় । হাসাড়া হাইওয়য়ে থানার সাব-ইন্সপেক্টর পসভ.মুজিবুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান,দ্রুতগামী গাড়ীর চাপায় বৃদ্ধা মারা যায়। তবে কোন ধরনের গাড়ী চাপা দিয়ে ছিল আমরা জানতে পারিনি। বর্তমানে ঢাকা-মাওয়া এক্সপ্রেস ওয়ে যান চলাচল স্বাভাবিক আছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ