Inqilab Logo

ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

রাউজান প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন ইনকিলাব প্রতিনিধি এম বেলালকে সম্মাননা প্রদান

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৪:১৯ পিএম

রাউজান প্রেসক্লাবের অভিষেক ও মানবিক করোনা যোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৮ অক্টোবর বিকালে উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মহসীন কাজী, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, সিপ্লাস টিভির চীফ রিপোর্টার খোরশেদুল আলম শামীম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি তৈয়ব চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন সাবেক সভাপতি প্রদিপ শীল। কোরআন তেলওয়াত করেন কামাল হাবিবী। উপস্থিত ছিলেন সাবেক প্রেসক্লাব সভাপতি মীর আসলাম, জাহেদুল আলম, মাওলানা এম বেলাল উদ্দিন, মোরশেদ হোসেন চৌধুরী, সাংবাদিক সাহেদুর রহমান মোরশেদ, এস এম ইউছুফ উদ্দিন, নেজাম উদ্দিন রানা, এম রমজান আলী, কামাল উদ্দিন হাবিবী প্রমুখ।

সভায় নবাগত কমিটিকে শপথনামা পাঠ করান বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী। করোনাকালীন রাউজানে সর্বোত্তম মানবিক ভূমিকা রাখায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্টানকে সম্মামনা দেওয়া হয়। ফজলে করিম এমপি বলেন, সাংবাদিকদের কল্যাণে যাকিছু করার দরকার আমি করেছি ইনশাল্লাহ আগামীতেও তা অব্যহত থাকবে। তিনি বলেন দেশকে এগিয়ে নিতে সাংবাদিকরা বৃহত্তর ভূমিকা পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মাননা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ