Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

নলছিটিতে কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ

নলছিটি (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৫:০৫ পিএম

ঝালকাঠির নলছিটিতে এক কিশোরীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বৃহস্পতিবার (০৮ অক্টোবর) রাতে ধর্ষক হাসানসহ পাঁচ জনকে আসামি করে নলছিটি থানায় একটি ধর্ষণ ও অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ স‚ত্রে জানাগেছে, নলছিটি শহরের ফেরিঘাট এলাকার নাসির হাওলাদারের ছেলে হাসান হাওলাদার (২৪) পাশ্ববর্তী খাসমহল এলাকার ওই কিশোরীকে (১৭) এক বছর ধরে মোবাইল ফোনে উত্ত্যক্ত করে আসছিল। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে হাসান কিশোরীকে মোবাইল ফোনে কল দিয়ে দেখা করতে বলে। সে দেখা করতে বাসার সম্মুখে বের হলে হাসান জোরপূর্বক ওই কিশোরীকে মটর সাইকেলে তুলে উপজেলার কপালবেড়া গ্রামে তার আত্মীয় জনি সিকদারের বাড়িতে নিয়ে যায়।

সেখানে রাত সাড়ে ৯টার দিকে হাসান ওই মেয়েটিতে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর হাসান মধ্য রাতে কিশোরীকে ওই বাড়িতে ফেলে রেখে পালিয়ে যায়। ওইদিন মধ্যরাতেই হাসানের সহযোগী রাব্বি ও নাইম মটর সাইকেলে ওই কিশোরীকে নিয়ে এসে নলছিটি বিআইপি মোড়ের রাস্তায় রেখে পালিয়ে যায়। এসময় কিশোরী মোবাইল ফোনে তার স্বজনদের জানালে তারা সেখানে গিয়ে তাকে উদ্ধার করেন।

নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, এ ব্যাপারে ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে পাঁচ জনকে আসামি করে একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেছেন। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ