Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বড় হয়ে অভিনেতা হবে তৈমুর, বললেন বাবা সাইফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৬:০২ পিএম

বয়স চারের কাছাকাছি। এখনো ভালো করে কথাও ফুটেনি। আর এই সময়ের মধ্যেই সাইফ-কারিনার ছেলে ‘তৈমুর’ যেন তারকা। সাইফ আলী খান এবার সরাসরি জানিয়েই দিলেন ছেলেকে নিয়ে ভবিষ্যৎ ইচ্ছার কথা।

তারকা বাবা সাইফ চান, ছেলে বড় হয়ে যেন অভিনয়কে পেশা হিসেবে নেয়। সম্প্রতি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন। তিনি বলেন, আমি চাই বড় হয়ে ভালো কাজ করুক তৈমুর। তবে আশা করি ও ভালো একজন অভিনেতা হবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্ত সংখ্যা কম নয় এ জুনিয়র তারকার। ইতোমধ্যে তাকে নিয়ে ফ্যান পেজও তৈরি হয়েছে। কেবল তাই নয়, তার আদলে পুতুল পর্যন্ত বিক্রি হয়েছে দেশটির বিভিন্ন শপে।

মা কারিনা কাপুর এ বিষয়ে একটি সাক্ষাৎকারে বলেছিলেন, তৈমুরের জন্য কেউ যদি রোজগার করতে পারেন তাহলে আমার ছেলেই পুণ্য অর্জন করেছে। বিষয়টি এভাবে দেখা ছাড়া আমার ও সাইফের কাছে অন্য কোনো উপায় নেই।

কারিনার ‘লাল সিং চড্ডা’র শুটিংয়ে সঙ্গ দেয়ার জন্য ছেলে তৈমুরকে নিয়ে দিল্লিতে গিয়েছেন বাবা সাইফ। কারিনা পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। কয়েক মাস পর নতুন অতিথি আসছে, খেলার একজন সাথী পাবে তৈমুর। মাঝের এই সময়ে সে ব্যস্ত স্প্যানিশ ভাষা শিখতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ