Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জের বন্দরে বাড়িওয়ালার ছেলের ধর্ষণের শিকার সেই বিধবা নারী অবশেষে মামলা দায়ের করেছেন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ৬:০৭ পিএম

নারায়ণগঞ্জের বন্দরে বাড়িওয়ালার ছেলের ধর্ষণের শিকার সেই বিধবা নারী অবশেষে মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার ওই নারী বাড়ির মালিকের ছেলে ইব্রাহিম হোসেন খোকার বিরুদ্ধে ধর্ষণ মামলাটি দায়ের করেন। খোকা বন্দরের দড়িসোনাকান্দা এলাকার আজিজুল হকের ছেলে।
এর আগে এ ঘটনা ধামাচাপা দিতে গত মঙ্গলবার রাতে নাসিকের সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলী নওশাদ তার নিজের বাড়িতে সালিশ করে ধর্ষককে ৬০ হাজার টাকা জরিমানা করেন এবং ধর্ষিতার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর রাখেন। কথিত ওই শালিসের বিষয়টি প্রকাশ হয়ে পড়লে এলাকার সাধারণ মানুষ নারী কাউন্সিলরের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন।

মামলার বরাত দিয়ে বন্দর থানার ওসি মোঃ ফখরুদ্দিন বলেন, ভুক্তভোগী নারী তিন ছেলের জননী। ৮ মাস আগে তার স্বামী মারা গেছেন। বিধবা হওয়ার পর ওই নারীর সঙ্গে বাড়ির মালিকের ছেলে ইব্রাহিম হোসেন খোকার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ের আশ^াসে খোকা তার সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে বিষয়টি জানার পর খোকার স্ত্রী ও তার পরিবারের লোকজন ভুক্তভোগী নারীকে ওই বাড়ি ছেড়ে দিতে বলেন। দুই মাস পূর্বে ভুক্তভোগী ওই বাড়ি ছেড়ে গেলেও খোকার সঙ্গে তার যোগাযোগ ছিল।
কিন্তু ওই নারীবে বিয়ে করতে টালবাহানা করায় সে খোকার কাছ থেকে দূরে সরে যায়। সর্বশেষ গত সোমবার রাতেও খোকা ওই নারীকে জোর করে ধর্ষণ করলে ওই নারী বিষয়টি স্থানীয়দের অবহিত করে। পরে গত মঙ্গলবার রাতে নিজের বাড়িতে বিষয়টি নিয়ে বৈঠকে বসেন নারী কাউন্সিলর শিউলী নওশাদ। বৈঠকে তিনি ধর্ষক খোকাকে ৬০ হাজার টাকা জরিমানা করে ওই টাকা আগামী ১ মাসের মধ্যে পরিশোধ করার সময় দিয়ে ধর্ষিতার কাছ থেকে সাদা কাগজে স্বাক্ষর নেন।
বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন বলেন, ভুক্তভোগী ওই নারী অভিযুক্ত খোকার বিরুদ্ধে মামলা করতে চাইলে আমরা মামলা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ