Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোনালদোর বাড়িতে ঢুকে জার্সি চুরি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

ক্রিস্টিয়ানো রোনালদোর জন্মভ‚মি ফুনচাল। ২০১৫ সালে সেখানে সাত তলা বাড়ি কিনেছিলেন পর্তুগিজ তারকা। স্প্যানিশ সংবাদ সংস্থা ইএফই জানিয়েছে বুধবার তার এই বাসায় চোর ঢুকেছিল। আশ্চর্যের বিষয় হলো, সেই চোর রোনালদোর বাড়ি থেকে যা যা নিয়েছে, তার মধ্যে দামি কোনো জিনিস নেই। যা কিছু খোয়া গেছে, তার মধ্যে আছে রোনালদোর সই করা জুভেন্টাসের একটা জার্সি! তবে চোর পালিয়ে বাঁচতে পারেনি। বাসার ক্লোজ সার্কিট ক্যামেরায় তাঁকে চিহ্নিত করেছে পর্তুগালের পাবলিক সিকিউরিটি পুলিশ (পিএসপি)। ছুটি কিংবা অবসরের সময়গুলো পরিবার নিয়ে এই বাসাতেই থাকেন জুভেন্টাস তারকা। গত বসন্তে বান্ধবী জর্জিনা রদ্রিগেজ ও সন্তানদের নিয়ে এ বাসায় সময় কাটিয়ে গেছেন রোনালদো।

পর্তুগিজ সংবাদমাধ্যম জানিয়েছে, বাসার এক কর্মী ভুল করে গ্যারাজের দরজা খুলে রেখেছিলেন। সেই দরজা দিয়েই ঢুকেছিল সেই চোর। বাড়ির ভেতরে ঢুকে চোর শুধু জার্সি ছাড়াও নিয়েছে বেসবলের একটি ক্যাপ। রোনালদোর এ বাড়িতে অলিম্পিক মানের দুটি সুইমিং পুল ও জিমের পাশাপাশি ছোট একটি ফুটবল মাঠ আছে। তার ভাই হুগো এবং মা ডলোরেস আভেইরো মাঝে-মধ্যে এ বাসায় থাকেন।
রোনালদো গত মার্চে এই বাসায় সময় কাটিয়েছিলেন। ইতালিতে তখন করোনার ভয়াবহ প্রকোপ চলছে। গত বছর বাড়ির কাজ শেষ হওয়ার পর মা ও ভাইকে নিয়ে সেখানে ওঠেন রোনালদো। তার ভাই হুগো ‘সিআরসেভেন’ জাদুঘরের ব্যবস্থাপক। বাড়ির গ্যারাজে মোট পাঁচটি গাড়ি রাখা হয়। বাড়ির ওপরের দুটি তলা রোনালদো ও তার পরিবারের থাকার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জার্সি-চুরি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ