Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

দর্শক নিয়েই চট্টগ্রামে ফিরল ফুটবল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

সারা দেশে করোনার কারণে যেখানে খেলাধূলা বন্ধ ঠিক তখনই ফুটবল মাঠে নামিয়েছে চট্টগ্রাম। বাফুফে যেখানে এমন আয়োজন সাহস করতে পারেনি সেখানে টুর্নামেন্ট চালানোর মতো কঠিন দায়িত্ব পালন করেছে সিজেকেএস। তাদের এ কঠিন মিশন সূচনা হয়েছে মুজিববর্ষ ফুটবল টুর্নামেন্টের মধ্য দিয়ে। গতকাল সন্ধ্যায় এমএ আজিজ স্টেডিয়ামের ফ্লাড লাইটের আলোয় টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।উদ্বোধনী দিনে আবু তাহের পুতু একাদশ এবং রফিক আহমেদ চৌধুরী একাদশের মধ্যকার ম্যাচটি উভয় দল পাল্টা আক্রমন খেললে ম্যাচটি প্রাণবন্ত হয়ে উঠে। এতে প্রথমার্ধের ২০তম মিনিটে আবু তাহের পুতু একাদশকে এগিয়ে দেন রহিম। এর ৪ মিনিট পর রফিক আহমদ চৌধুরী একাদশ পেনান্টি পেলেও অধিনায়ক আমিনুলের শট ফিরিয়ে দেন গোলরক্ষক। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই রফিক একাদশের সায়মুন গোল করে সমতায় আনে (১-১)। এর ১০ মিনিট পর পুতু একাদশের রুম্মন গোল করে দলকে এগিয়ে নেয় (২-১)। রিপোর্টটি লেখা পর্যন্ত খেলাটি চলছি।

করোনার মধ্যেও গতকাল গ্যালারিতে দর্শক ছিল চোখে পড়ার মতো। স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের খেলা উপভোগ করতে দেখা যায়। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস এর সাধারণ সম্পাদক, সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন, প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, টুর্নামেন্টের সদস্য সচিব মো. শাহজাহান বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

৪ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন