Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

আ. লীগ নেতার হাতে ভাতিজি ধর্ষণ

চট্টগ্রামে তরুণীসহ শিকার আরো ৯ : আটক ১৮

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

ফেনীর সোনাগাজীতে ভাতিজিকে ধর্ষণ করেছে আওয়ামী লীগ নেতা। অভিযুক্ত তমিজ উদ্দিন নয়ন ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। নাটোরেও প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ এক আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। চাঁদপুরের ফরিদগঞ্জে ভিডিও দেখিয়ে ১৩ দিন ধরে ভাগনিকে ধর্ষণ করলো খালু। চট্টগ্রামে তরুণীকে দলবেঁধে ধর্ষণের খবর পাওয়া গেছে। জামালপুরে স্বামীর বিরুদ্ধে বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ করোনোরঅভিযোগ উঠেছে। এছাড়া যশোরে বাসের মধ্যে এক নারী, বরিশালে কিশোরী, আশুলিয়ায় এক গৃহবধূ ও খুলনায় ঘুমের ওষুধ খাইয়ে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এদিকে, ঢাকার সাভারের আশুলিয়ায় ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে এক বাড়িওয়ালাসহ বিভিন্ন স্থানে ধর্ষণ মামলায় ১৮ জনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

ফেনী : ফেনীর সোনাগাজীতে ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে তমিজ উদ্দিন নয়ন (৫০) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। নয়ন ওই ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি সম্পর্কে নির্যাতিত ছাত্রীর চাচা হন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে মতিগঞ্জ ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ির বসতঘর থেকে তাকে গ্রেফতার করা হয়।

চাঁদপুর : চাঁদপুরের ফরিদগঞ্জে ভাগনিকে ধর্ষণ করলো তার আপন খালু। টানা ১৩ দিন আটকে রেখে ওই কিশোরীকে ধর্ষণ করে খালু কামরুল ইসলাম (৪০)। অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ফরিদগঞ্জ উপজেলার রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। এলাকাবাসী জানিয়েছে, ফরিদগঞ্জের রূপসা উত্তর ইউনিয়নের রস্তুমপুর গ্রামে ওই কিশোরীর বাড়ি। সে পাশের গৃদকালিন্দিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। তার আপন খালু কামরুল ইসলাম গত দুই বছর আগে তাকে প্রথমবার ধর্ষণ করে। ওই সময়ে কামরুল কৌশলে ধর্ষণের সেই ভিডিও ধারণ করে রাখে। পরবর্তীতে ওই ভিডিওর ভয় দেখিয়ে আরও কয়েকবার ধর্ষণ করে।

নাটোর : প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে গোলজার হোসেন (৩৫) নামে নাটোরের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে পাবনার চাটমোহর থানা পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতার গোলজার নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়নের নাজিরপুর গ্রামের মোতালেব হোসেনের ছেলে ও জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক
চট্টগ্রাম : চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা এলাকা থেকে এক তরুণীকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আটজনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে সিঅ্যন্ডবি মোড় থেকে ওই তরুণীকে তুলে নেয়া হয় বলে জানায় পুলিশ। চান্দগাঁও থানার ওসি আতাউর রহমান খোন্দকার জানান, বৃহস্পতিবার রাতে রাঙ্গুনিয়া উপজেলা থেকে গাড়িতে ওঠেন ওই তরুণী। নগরীর সিঅ্যান্ডবি এলাকায় নামেন তিনি। এ সময় ওই তরুণীকে তুলে নিয়ে কয়েকজন মিলে ধর্ষণ করে। খবর পেয়ে আমরা আটজনকে আটক করেছি।

সাভার : ঢাকার সাভারের আশুলিয়ায় ৩ শিশুকে ধর্ষণের অভিযোগে হেলাল উদ্দিন শেখ (৫৭) নামের এক বাড়িওয়ালাকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী ৩ শিশুকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাতে আশুলিয়ার উত্তর মোল্লাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গত মঙ্গলবার এ ধর্ষণের ঘটনা ঘটে। আটক হেলাল উদ্দিন শেখ ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ছয়ানী রসুলপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। তিনি আশুলিয়ার তৈয়বপুরে বাড়ি তৈরি করে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে।

খুলনা : খুলনার পাইকগাছায় বোনের বাড়ীর সকলকে কোমল পানীয়ের সাথে ঘুমের ওষুধ খাইয়ে ভাগ্নিকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে মামা আছানুর রহমান গাজীর (২৮) বিরুদ্ধে। এ ঘটনার ৬ দিন পর থানায় মামলা দায়ের করেছেন ওই কিশোরীর বাবা। পরে অভিযুক্ত আছানুর রহমান গাজীকে গতকাল শুক্রবার গ্রেফতার করেছে পুলিশ। আছানুর রহমান গাজী উপজেলার রাড়ুলী গ্রামের আব্দুল মালেক গাজীর ছেলে। তিনি ওই কিশোরীর মার চাচাতো বোনের ভাই। সেই সম্পর্কে আছানুর রহমান গাজী ওই কিশোরীর মামা হন।
জামালপুর : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামি স্বামী রাশেদ মিয়াকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। মামলাটির প্রধান আসামি রাশেদের বন্ধু মোশারফ মিয়া (৩০) পলাতক রয়েছেন।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ গত বৃহস্পতিবার রাতে তার স্বামীর বন্ধু মোশারফ ও স্বামী রাশেদকে আসামি করে বকশীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। গতকাল ভোরে উপজেলার বিনোদের চর গ্রামের নিজ বাড়ি থেকে রাশেদকে গ্রেফতার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। রাশেদ বিনোদের চর গ্রামের মন্ডল মিয়ার ছেলে। মামলাটির প্রধান আসামি তার বন্ধু মোশারফ পাশ্ববর্তী পাগলাপাড়া গ্রামের নেহাল মিয়ার ছেলে।
যশোর : যশোরে বাসের মধ্যে এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত বৃহস্পতিবার গভীর রাতে যশোর শহরের মনিহার এলাকার কোল্ডস্টোরের কাছে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মনির হোসেন নামে এক পরিবহন শ্রমিককে আটক করা হয়েছে। আটক মনির হোসেনের বাড়ি যশোর সদর উপজেলার রাজারহাট এলাকায়। ঘটনার শিকার নারীর বাড়ি মাগুরার শালিখা এলাকায়।

বরিশাল : বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর গ্রামের এক শারীরিক ও মানসিক প্রতিবন্ধী কিশোরী (১৫) ধর্ষণের শিকার হয়ে অন্তঃসত্ত¡া হয়েছে। ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে ভুক্তভোগীর পরিবারকে ভয়ভীতি দেখানো হচ্ছে। অভিযুক্ত সিরাজুল ইসলাম (৫০) উপজেলার বাটাজোর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বাটাজোর গ্রামের আরজ বেপারীর ছেলে।

আশুলিয়া (সাভার) : আশুলিয়ায় এক গৃহববধূ গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনায় জড়িত ৫ জনকে পুলিশ গ্রেফতার করেছে। পলাতক রয়েছে আরও দুই জন। গ্রেফতারকৃতরা হচ্ছে- সাইফুল ইসলাম (১৮), পাপ্পু সাহা (১৯), মিলন (২২), জ্যোতির্ময় সাহা (২০) ও অন্তর মিয়া (২০)। পলাতক রয়েছে রতন সাহা (২৩) ও উজ্জল মিয়া (২০) নামে আরও দুই অভিযুক্ত।
ফুলপুর (ময়মনসিংহ) : ময়মনসিংহের তারাকান্দা থানার রামপুর চারিয়ায় সাড়ে তিন বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গত বৃহস্পতিবার টাঙ্গাইল জেলার মধুপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জাহাঙ্গীর আলম(২০) একই এলাকার মো হামিদ উদ্দিনের ছেলে।

 



 

Show all comments
  • HaiDer AbbAs ১০ অক্টোবর, ২০২০, ১:০৪ এএম says : 0
    সবাই বলে ইনিও অনুপ্রবেশ কারী তাহারা অনুপ্রবেশ কারী,, তাহলে সত্যি কারের আওয়ামিলীগ কে..?
    Total Reply(0) Reply
  • Abdul Mabud ১০ অক্টোবর, ২০২০, ১:০৫ এএম says : 0
    ছি ছি ছি থু থু থু
    Total Reply(0) Reply
  • মেহেদী ১০ অক্টোবর, ২০২০, ১:০৫ এএম says : 0
    এটা চৈত্র মাসের পাগলা কুত্তার মতো হয়ে গেছে।
    Total Reply(0) Reply
  • জোহেব শাহরিয়ার ১০ অক্টোবর, ২০২০, ১:০৬ এএম says : 0
    আজ দেশে ক্ষমতাসীনদের অন্যায়ের বিচার থাকলে অপরাধ কিছুটা হলেও কমতো। পার পেয়ে যাওয়ায় গর্হিত অপরাধ বাড়ছে।
    Total Reply(0) Reply
  • বিবেক ১০ অক্টোবর, ২০২০, ১:০৭ এএম says : 0
    সারাদেশে সব ধরনের হত্যা ধর্ষণের সাথে এই দলটির নেতাকর্মীরা জড়িত।
    Total Reply(0) Reply
  • মোঃ তোফায়েল হোসেন ১০ অক্টোবর, ২০২০, ১:০৭ এএম says : 0
    দীর্ঘদিন ক্ষমতায় থেকে ওরা বেপরোয়া কুকুরে পরিণত হয়েছে।
    Total Reply(0) Reply
  • নীল আকাশ ১০ অক্টোবর, ২০২০, ১:০৮ এএম says : 0
    এই ধর্ষককে চার রা্স্তার মোড়ে দাঁড় করিয়ে খুচিয়ে খুচিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা দরকার।
    Total Reply(0) Reply
  • Nannu chowhan ১০ অক্টোবর, ২০২০, ৬:৫০ এএম says : 0
    Eto ovijog dekhe shuneo ki Aowamilig tar onggo shongghotoner shobai bolbe er jonno dol dayee noy ,era dole onuprobeshkari bnp jamat.lojja kothai rakhi? bideshe eai besto jiboner majheo shorkari doler lokder joghonno ghrinno acharon dekhi mone hoy kon jogote amra bash korsi?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

৩০ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন