Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সৌমিত্রের শারীরিক অবস্থার অবনতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৯:২২ এএম

গেল কয়েকদিন আগেই করোনা ভাইরাসে আক্রান্ত হন কলকাতার বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। হাসপাতালে ভর্তির পর অভিনেতার অবস্থা স্থিতিশীল জানা গেলেও ধীরে ধীরে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটছে। এমন খবর প্রকাশ করেছে ভারতীয় একাধিক গণমাধ্যম।

গেল মঙ্গলবার সৌমিত্রের ভাইরাসটিতে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তাঁর পরেই কলকাতার বেলভিউ ক্লিনিকে তাকে ভর্তি করা হয়। আর সেখানেই অভিনেতার চিকিৎসা শুরু হয়।

বেশ কিছুদিন ধরেই নানা রোগে ভুগছিলেন প্রবাদপ্রতীম এই শিল্পী। পরে চিকিৎসকের পরামর্শে তাঁর করোনা টেস্ট করা হয়। সেই টেস্ট রিপোর্ট হাতে পেলে জানা যায়, অভিনেতা কোভিড পজিটিভ।

হাসপাতালে ভর্তির পর শোনা গিয়েছিল, অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল। খুব শিগগিরই হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি। কিন্তু পরে জানা যায়, বর্ষীয়ান অভিনেতার শ্বাসকষ্ট জনিত সমস্যা হচ্ছে। তাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। চিকিৎসকদের ধারণা, ৮৫ বছর বয়সী তারকার বয়স একটা বড় বিষয় তাঁর চিকিৎসার জন্য। পাশাপাশি সৌমিত্রের কোমর্বিডিটিও চিন্তা বাড়াচ্ছে চিকিৎসকদের।

এদিকে লকডাউনের মাঝেই নিজের বায়োপিকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। ইতোমধ্যে সিনেমাটির শুটিং সম্পন্ন করেছেন তিনি। 'অভিযান' নামের জীবন নির্ভর সিনেমাটি পরিচালনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। এতে অল্প বয়সের সৌমিত্রের চরিত্রে অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত। আর বেশি বয়সের চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র নিজেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন