Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে কিশোর গ্যাং লিডার অন্তু বডুয়া গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ১১:৪৮ এএম

কিশোর গ্যাং লিডার অন্তু বড়ুয়াকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে নগরীর কাপাসগোলা থেকে তাকে গ্রেফতার করে চকবাজার থানা পুলিশ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের চকবাজার জোনের সহকারী কমিশনার মোহাম্মদ রাইসুল ইসলাম জানিয়েছেন

অন্তু বড়ুয়া (২৮) নগরীর চকবাজার পোস্টঅফিস গলির বিপরীতে বড়ুয়াপাড়ার বাসিন্দা দীপক বড়ুয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে চকবাজার এলাকায় অন্তু বড়ুয়া যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুর অনুসারী হিসেবে পরিচিত। ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর রাতে পাঁচলাইশ থানার কাপাসগোলা এলাকায় নিজ বাসার সামনে থেকে টিনুকে গ্রেফতার করে র‌্যাব। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। টিনু বর্তমানে কারাগারে আছেন। গ্রেফতারের পর র‌্যাব টিনুকে চকবাজার এলাকার ‘কিশোর গ্যাংয়ের গডফাদার’ হিসেবে উল্লেখ করেছিল।
চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রুহুল আমীন বলেন, চকবাজারসহ আশপাশের এলাকায় অন্তু বড়ুয়া কমপক্ষে ৫-৬টি কিশোর অপরাধী গ্রুপের নেতৃত্ব দেয়। এসব অপরাধীরা মারামারি, ছিনতাই, স্কুল-কলেজের ছাত্রীদের উত্যক্ত করা, অলিগলিতে শোডাউনসহ আরও নানা অপরাধে জড়িত। তার বিরুদ্ধে চকবাজার ও পাঁচলাইশ থানায় ছয়টি মামলা আছে। এর মধ্যে চকবাজার থানার দুটি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অন্তু বডুয়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ