Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসছে ৭ ফুট ৬ ইঞ্চি লম্বা ফাস্ট বোলার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ২:৪৭ পিএম

ইমরান খান, ওয়াসিম আকরাম, ওয়াকার ইউনুসসহ একের পর এক দুর্দান্ত বোলার‌ বিশ্ব ক্রিকেটকে উপহার দিয়েছে পাকিস্তান। এবার বিশ্ব ক্রিকেটে আরও একটি চমক উপহার দিতে চলেছে পাকিস্তানি ক্রিকেট। তিনি মুদাসসর গুজ্জর। বোলিংয়ে আকরাম-ইউনুসদের রেকর্ড ভাঙবেন কি না তা হয়তো সময় বলবে। কিন্তু নিজের উচ্চতার জন্য ইতিমধ্যেই শিরোনামেচলে এসেছেন পিএসএলে লাহোর কোয়ালান্ডার্স দলের এই খেলোয়াড়।

জানা গেছে, মুদাসসরের উচ্চতা ৭ ফুট ৬ ইঞ্চি। এর আগে পাকিস্তানের জাতীয় দলের হয়ে খেলা ইরফান খানের উচ্চতা ছিল ৭ ফুট ১ ইঞ্চি। কিন্তু তার থেকেও লম্বা মুদাসসর। মুদাসসরের জুতার সাইজ শুনলেও অবাক হবেন। ২৩.‌৫ সাইজের জুতো পরতে হয় তাকে। গত বছর ৬ নভেম্বর লাহোর কোয়ালান্ডার্সের ডেভেলপমেন্ট প্রজেক্টে সেখানকার ক্যাম্পে যোগ দেন এই ক্রিকেটার। ক্যাম্পের কোচেদের তত্ত্বাবধানে চলে ট্রেনিংও।

এত লম্বা হওয়ায় ফিটনেসে কিছু সমস্যা হলেও মুদাসসর আশাবাদী এই সমস্ত প্রতিকূলতা কাটিয়ে একদিন দেশের জার্সি পরবেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সাজ সাদিক নামে এক সাংবাদিক মুদাসসরের কয়েকটি ছবি শেয়ার করেন। তারপর থেকে রীতিমতো জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ