Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

এমপি রেজাউল করিমের অস্ত্রসহ ফেসবুকে পোষ্ট, হইচই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ২:৫২ পিএম

বগুড়া-৭ (গাবতলী-সাহজাহাপুর) এর সংসদ সদস্য (এমপি) রেজাউল করিম বাবলুর অস্ত্র প্রদর্শনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর হৈ চৈ পড়ে গেছে। এটিএন নিউজের উত্তরাঞ্চল ব্যুরো প্রধান চপল সাহা ছবিসহ পোস্টে লিখেন, একজন সংসদ সদস্যের অস্ত্র প্রদর্শন কতটুকু শোভনীয়? সংসদ সদস্যের জানা উচিত অস্ত্র প্রদর্শন অপরাধ।

অস্ত্র প্রদর্শন বিতর্কে সংসদ সদস্য রেজাউল করিম বাবলু বলেন, সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকেই এক শ্রেণির মানুষ আমার পিছনে লেগেছে। বৈধ অস্ত্র কিনতে দোকানে গিয়েছিলাম। অস্ত্রতো দেখেই কিনবো। আমি অস্ত্র দেখার সময় ওইসব লোকদের কেউ ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করেছে।

চপল সাহা জানান, আমি ওই ছবিটা রেজাউল করিম বাবলুর ফেসবুক ওয়াল থেকে পেয়েছি। আমার কাছে বিষয়টি অন্যায় মনে হয়েছে। আইন প্রণেতা সংসদ সদস্যের এমন ছবি পোস্ট উচিত কিনা? তাই বিবেকের তাড়নায় একজন জনগণ হিসেবে দিয়েছি। কার প্রতি বিদ্বেষ নিয়ে নয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ