Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মৌলভীবাজারের কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেপ্তার ১

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৩:৩২ পিএম

মৌলভীবাজারের কমলগঞ্জে কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে লুৎফুর রহমান নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দূপুর ২ টার দিকে মৌলভীবাজার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তাকে হাজির করা হলে আদালতের বিচারক কারাগারে প্রেরণ করেন।
ধর্ষণ চেষ্টার ঘটনাটি সালিশে ধামাচাপার চেষ্টা করা হলে কিশোরী মেয়েটি বিষ পানে আত্মহত্যার চেষ্টা করে। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
পুলিশ ও মামলার এজহার সূত্রে জানাযায়, শুক্রবার রাতে কমলগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে উপজেলার আধকানী বাজারের হারুন মিয়ার ছেলে লুৎফুর রহমান ও কাউয়ারগলা গ্রামের শরিয়ত মিয়ার ছেলে মঈনুল ইসলাম পার্শবর্তী এলাকার কিশোরী মেয়েকে (১৩) ফুসলিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ বিষয়ে রাতেই কিশোরীর বাবা ধনাই মিয়া ২ জনকে আভিযুক্ত করে মামলা দায়েরে করেন।
কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান জানান, ১ জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ