Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

পার্বতীপুরে পানিতে ডুবে ছাত্রলীগ নেতার মৃত্যু

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৪:৩২ পিএম

দিনাজপুরের পার্বতীপুর ছাত্রলীগ নেতা সাজেদুর রহমান সাজু (১৫) শখের বসে নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে লাশ হয়ে বাড়ীতে ফিরল। সাজু পৌরসভা শাখার ৭ নাম্বর ওয়ার্ডের প্রচার ও প্রকাশনা সম্পাদক। সাজু আদর্শ ডিগ্রী কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
পারিবারিক সূত্রে জানা যায়, শহরের শহীদ ইব্রাহীম নগর মহল্লার মমিনুল ইসলাম ও তার ছেলে সাজু আজ শনিবার সকাল ১০ টার দিকে বাড়ীর পাশের্^ তিলাই নদীতে মাছ ধরতে যায়। জাল দিয়ে মাছ ধরার এক পর্যায়ে বাবাকে সাহায্য করতে গিয়ে পা পিছলে খর¯্রােতা নদীতে পড়ে যায়। দীর্ঘ সময় খোজাখুজির পর স্থানীয় লোকজন সকাল ১১ টায় অর্ধমৃত্যু অবস্থায় তাকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাকে পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। সাজুর আকস্মিক মৃত্যুতে ৩ পুত্র সন্তানের বাবা –মা মমিনুল সালেহা দম্পতি পুত্র শোকে এখন বাকরুদ্ধ। প্রতিবেশীরা জানায়, সাজু সাতার না জানায় তার এ অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে।



 

Show all comments
  • Nurul H Khan ১০ অক্টোবর, ২০২০, ৮:৩৮ পিএম says : 0
    Very pathetic but everyone else learning sweamming before going on to river or water side.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ