Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নওগাঁয় উপজাতীয় গৃহবধূকে কু-প্রস্তাব ও ঝাপটে ধরায় যুবক আটক

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৪:৫৭ পিএম | আপডেট : ১০:৪৬ এএম, ১১ অক্টোবর, ২০২০

নওগাঁর মহাদেবপুরে এক লম্পট কর্তৃক উপজাতীয় পরিবারের এক গৃহবধূকে কু-প্রস্তাব ও পেছন থেকে ঝাপটে ধরে যৌন হেনস্থা করায় অভিযুক্ত যুবককে মাত্র এক ঘন্টার মধ্যেই অভিযান চালিয়ে আটক করে আজ শনিবার জেল হাজতে প্রেরন করেছে থানা পুলিশ। এঘটনায় ওই উপজাতীয় গৃহবধূ নিজেই বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা গেছে, মহাদেবপুর উপজেলার সফাপুর দক্ষিণপাড়া গ্রামের পরেশ পাহান এর স্ত্রী সীতা পাহান (২৫) কে একই গ্রামের মালুপাড়ায় বসবাসরত হবিবর এর ছেলে লিটন হোসেন (২২) দীর্ঘদিন ধরে রাস্তাঘাটে একা পেলেই কু-প্রস্তাব সহ যৌন হয়রানীর চেষ্টা করে আসছিলো। সীতা পাহান ঘটনাটি তার স্বামী পরেশ পাহানকে জানালে পরেশ পাহান ঘটনাটি স্থানিয় গণ্যমান্য ব্যাক্তিদের জানিয়ে ও তাদের পরামর্শ নিয়ে এব্যাপারে লিটন হোসেন কে সতর্ক করে বলেন, আর যেন আমার স্ত্রীকে কোন দিষ্টাব না করা হয়। এতে লিটন আরো ক্ষিপ্ত হয়ে গত ৮ অক্টোবর বৃহস্পতিবার সন্ধায় গৃহবধূকে বাড়ির বাহিরে টিউওবয়েল পাড়ে একা পেয়ে পেছন থেকে ঝাপটে ধরে যৌন কামনা চরিতার্থ করার চেষ্টা করলে এসময় ঐ গৃহবধূর ডাক চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে আসলে লম্পট লিটন হোসেন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এঘটনায় ৯ অক্টোবর শুক্রবার ঐ গৃহবধূ নিজেই বাদী হয়ে লম্পট লিটন হোসেন এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার মাত্র এক ঘন্টার মধ্যেই থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল সাহেব এর নির্দেশনায় থানা পুলিশ অভিযান চালিয়ে লম্পট লিটন হোসেনকে আটক করেছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে, মহাদেবপুর থানার ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল প্রতিবেদককে জানান, আদিবাসী পরিবারের এক গৃহবধূ কে টিউওবয়েল পাড়ে একা পেয়ে পেছন থেকে ঝাপটে ধরে লিটন হোসেন নামের এক যুবক যৌন হেনস্থা করার ঘটনায় ঐ গৃহবধূ নিজেই ৯ অক্টোবর শুক্রবার থানায় এসে অভিযুক্ত লিটন হোসেন এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের করার সাথে সাথেই থানা পুলিশ দ্রুত অভিযান চালিয়ে অভিযুক্ত লিটন হোসেন কে গ্রেফতার করা হয় এবং আজ শনিবার আটককৃতকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন ওসি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন