Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

কিরণকে নারী ফুটবলারদের ফুলেল শুভেচ্ছা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৭:৫১ পিএম

সদ্য সামাপ্ত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে জয়ী হয়েছেন বাফুফের মহিলা উইংয়ের চেয়ারম্যান ও ফিফার কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ। বাফুফের নির্বাহী কমিটিতে দ্বিতীয়বারের মতো জায়গা পেলেন তিনি। গত ৩ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে ৭০ ভোট পেয়ে কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন বাফুফের নতুন কমিটির ১১তম সদস্য নির্বাচিত হয়েছেন কিরণ। তার এমন সাফল্যে উচ্ছ্বসিত বাংলাদেশের নারী ফুটবলাররা। তাই মেয়েরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন তাদের প্রিয় ম্যাডাম মাহফুজা আক্তার কিরণকে। শনিবার শুরু হয়েছে নারী ফুটবলারদের আবাসিক ক্যাম্প। এশিয়ান ফুটবল কনফেডারেশনের (এএফসি) দু’টি বয়সভিত্তিক টুর্নামেন্টকে সামনে রেখে ৩৩ জন মেয়েকে নিয়ে বাফুফে শুরু করেছে এই ক্যাম্প। নির্বাচনে জেতার পর অনুশীলনের প্রথমদিন শনিবার ক্যাম্পের নারী ফুটবলারদের সঙ্গে দেখা করেন কিরণ। সাক্ষাতে মেয়েরা তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সিক্ত করে।

নারী ফুটবলে বাংলাদেশের এগিয়ে যাওয়ার অন্যতম কারিগর বাফুফের নবনির্বাচিত নির্বাহী সদস্য মাহফুজা আক্তার কিরণ। তার সাংগঠনিক দক্ষতায় বাংলাদেশের মেয়েরা ফুটবলে দক্ষিণ এশিয়া থেকে এশিয়া অঞ্চলে ভালো ফলাফল করছে। এক সময় যে মেয়েরা প্রতিপক্ষের সামনে গোলবন্যায় ভাসতো, এখন তারাই বিপক্ষ দলকে গোলবন্যায় ভাসায়। বিশেষ করে বয়সভিত্তিক টুর্নামেন্টে লাল-সবুজের মেয়েরা দক্ষিণ এশিয়ায় অপ্রতিরোধ্য এক শক্তি। সেই মেয়েদের প্রিয় ম্যাডাম কিরণ সদ্য সমাপ্ত বাফুফে নির্বাচনে ৩৪ জন সদস্য প্রার্থীর সঙ্গে লড়াই করে নির্বাচিত হয়েছেন। তার এমন সাফল্যগাঁথা বিজয়ে মারিয়া মান্ডা-আঁখি খাতুনরা খুব খুশি।



 

Show all comments
  • Jack Ali ১০ অক্টোবর, ২০২০, ৮:৪০ পিএম says : 0
    Nauzubillah .. Allah didn't created woman to play football/cricked/hokey/swimming with bikini as a result Allah's cure is upon us.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন