Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

সৈয়দপুরে আগুনে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

নীলফামারীর সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের উত্তর সোনাখুলী বালিকান্তপাড়ায় আগুনে ক্ষতিগ্রস্থ ১৬টি পরিবারের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের পক্ষ থেকে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন উপস্থিত থেকে আগুনের ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।
এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
ওই দিন ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের অধীন বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত ত্রাণ সামগ্রী মধ্যে রয়েছে চাল, ডাল, চিনি, তেল, চিনি, কম্বল, লুডুস।
এছাড়া সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিনের পক্ষ থেকে শাড়ি, লুঙ্গি, শার্ট ও নগদ এক হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন