Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

মুক্তিযোদ্ধাকে সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য মাগুরা জেলার সাবেক কমান্ডার ও শ্রীপুর বাহিনীর উপ-অধিনায়ক মুক্তিযোদ্ধা মোল্যা নবুয়ত আলীকে সম্মাননা প্রদান করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু। গতকাল শনিবার সকাল ১১টায় জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সম্মাননা অনুষ্টানের আয়োজন করে স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু। সংগঠনের সভাপতি মনিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ কামরুল হাসান। এতে বক্তব্য রাখেন, ডেপুটি কমান্ডার আব্দুর রহমান, রেজাউর রহমান, মুক্তিযোদ্ধা ও কবি পরেশ কান্তি সাহা, সংগঠনের উপদেষ্টা কাউন্সিলর সাকিব হাসান তুহিন, ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি ও সদস্য ইবনে জোবায়ের রাজিব প্রমুখ। 

জানা যায়, আলোকিত পৃথিবী গড়ার প্রত্যয়ে স্বেচ্ছাসেবী সংগঠন আলোক বিন্দু ২০১৫ সালে যাত্রা শুরু হওয়া এ সংগঠনের নানামুখী সামাজিক কর্মকান্ড ইতোমধ্যে এলাকায় প্রশংসিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন