Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ফুটপাত দখলমুক্ত রাখতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

মির্জাপুরে রাস্তার দুই পাশের ফুটপাত দখলমুক্ত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান হয়েছে। গতকাল শনিবার সকালে মির্জাপুর বাজারে এই অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন । এ সময় ৭ দোকানদারকে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।

ভূমি অফিস সূত্র জানায়, সরকারি নির্দেশনা অমান্য করে উপজেলা সদরের মসজিদ রোড, কালিবাড়ি রোড, কাঁচাবাজার ও বংশাই রোডসহ বিভিন্ন রাস্তার দুই পাশের ফুটপাতসহ রাস্তার কিছু অংশ দখল করে ব্যবসা করে আসছে একটি চক্র। এতে রাস্তার দুই পাশে প্রতিদিনই যানজট লেগে থাকে। ফলে সাধারণ লোকজনের চরম ভোগান্তি পোহাতে হয়। ফুটপাত দখলমুক্ত এবং বাজারের যানজট নিরসনে অভিযান পরিচালনা করে। এ সময় রাস্তার দুই পাশে গড়ে উঠা অবৈধ ভাসমান দোকান সরিয়ে দেয়া হয়েছে এবং অবৈধভাবে দোকান গড়ে তোলায় শাকিল, মিন্টু, শামসুল ও এরশাদুজ্জামানসহ ৭ জনকে ১৭ হাজার টাকা জরিমানা করা হয়।
এ ব্যাপারে বিচারক ও উপজেলা এসিল্যান্ড মো. জুবায়ের হোসেন বলেন, গুরুত্বপূর্ণ রাস্তা যানজটমুক্ত এবং ফুটপাত দখলমুক্ত রাখতে অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন