Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ধর্ষণ বন্ধে কুরআন সুন্নাহভিত্তিক আইন প্রণয়ন করুন

জাতীয় ইমাম ও উলামা পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৮:৫৮ পিএম

অবিলম্বে জাতীয় সংসদে ধর্ষণ ও ব্যভিচার বন্ধে কুরআন সুন্নাহভিত্তিক আইন প্রণয়ন করুন। জনগণের ইজ্জত আব্রুর নিরাপত্তা দিতে না পারলে ক্ষমতায় থাকার কারো অধিকার নেই। ধর্ষণের ঘটনা বৃদ্ধি পাওয়ায় দেশের মা বোনরা আজ নিরাপত্তাহীনতায় ভুগছেন। অশ্লীলতা বেহায়পনা, ভারতীয় নগ্ন ছবির আগ্রাসন , পর্ণগ্রাফি নিষিদ্ধ এবং ফেইসবুকে যৌন উত্তেজক সকল ছবি প্রদর্শন বন্ধ করতে হবে।
আজ শনিবার নগরীর মানিকনগর বিশ্বরোডে জাতীয় ইমাম ও উলামা পরিষদের উদ্যোগে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তির দাবিতে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে নেতৃবৃন্দ এসব কথা বলেন। সংগঠনের নির্বাহী সভাপতি শাইখুল হাদীস আল্লামা আবদুল কুদ্দুস কাসেমীর সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের সহসভাপতি গোপীবাগ জামে মসজিদের খতীব মাওলানা আব্দুল হাকিম, মহাসচিব মুফতী আবুল হাসান শামসাবাদী, খতীব মুফতী মাসউদুর রহমান, খতীব মাওলানা জামাল উদ্দীন, খতীব মাওলানা জাবের কাসেমী, খতীব হাফেজ মাওলানা সাইফুল্লাহ, মুগদা আল মাদানী ফাউন্ডেশনের চেয়ারম্যান ইমতিয়াজ উদ্দিন সাব্বির ও মাওলানা বুরহান উদ্দীন। সভাপতির বক্তব্যে শাইখুল হাদীন আল্লামা আবদুল কুদ্দুস কাসেমী ধর্ষকদের দলীয় পরিচয়ের দৃষ্টিতে বিচার করা হলে দুষ্টচক্ররাই উৎসাহিত হবে। তিনি ধর্ষণ ও নারী নির্যাতন বন্ধে অবিলম্বে জাতীয় সংসদে কুরআন সুন্নাহভিত্তিক আইন প্রণয়নের ওপরগুরুত্বারোপ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন