Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বান্দরবানে জেএসএস সমর্থককে গুলি করে হত্যা

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২০, ৯:০৫ পিএম

বান্দরবানের জামছড়িতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। তিনি ঐএলাকায় পল্লী চিকিৎসক ছিলেন।

শনিবার (১০অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি বাজারে একদল পাহাড়ী অস্ত্রধারী সন্ত্রাসীরা এ পল্লী চিকিৎসককে গুলি করে হত্যা করে।

নিহতের নাম বাচোমং মারমা (৩৮)। তিনি দীর্ঘদিন ধরে জামছড়ি বাজারের একটি ওষুধের ফার্মেসীর দোকান করে আসছেন। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গেছেন।

নামপ্রকাশে অনিচ্ছুক নিহতের এক আত্মীয় জানান, পাহাড়ে আধিপত্যে বিস্তারের দ্বন্দে এই হত্যাকান্ড ঘটেছে। নিহত ব্যক্তি দীর্ঘদিন পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক দল জনসংহতি সমিতি (জেএসএস) মূল এর সক্রিয় কর্মী ছিলেন। পরবর্তীতে তিনি (জেএসএস) মূল ছেড়ে বিএনপি রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম জানান, সন্ত্রাসীদের গুলিতে একজনের মৃত্যু হয়েছে। তবে হত্যাকান্ডের কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিতে নিহত


আরও
আরও পড়ুন