Inqilab Logo

ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

‘ব্যভিচারবিরোধী গণজাগরণ সৃষ্টি হয়েছে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

দেশে সন্ত্রাস-ব্যাভিচারবিরোধী গণজাগরণ সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাসদের সাধারণ সম্পাদক সাবেক এমপি নাজমুল হক প্রধান। গতকাল শনিবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ধর্ষণ, লুটপাটের প্রতিবাদে বাংলাদেশ জাসদ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে আয়োজিত মানববন্ধনের তিনি এ কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আব্দুস সালাম খোকনের সভাপতিত্বে মানববন্ধনে আরো বক্তৃতা করেন জাসদের স্থায়ী কমিটির সদস্য যুগ্ম-সাধারণ সম্পাদক করিম সিকদার, স্থায়ী কমিটির সদস্য আনোয়ারুল ইসলাম বাবু।

নাজমুল হক প্রধান বলেন, দেশে সন্ত্রাস-ব্যাভিচারবিরোধী গণজাগরণ সৃষ্টি হয়েছে। এটা দমনের চিন্তা কেউ যেন না করে। ধর্ষকদের উপযুক্ত বিচার না হলে জনগণ মানবে না। মুখে জিরো টলারেন্স বলে, বাস্তবে আপস করলে সরকার জিরো হয়ে যাবে।
এ সময় নাসিরুল হক নওয়াব, বাংলাদেশ জাসদ ঢাকা মহানগর (পূর্ব) এর সভাপতি আসাদুজ্জামান জাকির, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মদ, জাতীয় যুবজোট আশফাকুর রহমান সবুজ, নারায়নগঞ্জ জেলা বাংলাদেশ জাসদ সাধারণ সম্পাদক সোলেমান দেওয়ান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি মো. শাহজাহান আলী সাজু, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান রাহাত উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যভিচারবিরোধী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ