Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফেনীতে ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী বাস উল্টে নিহত ৩, আহত ১৫

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৯:২২ এএম | আপডেট : ১০:৫১ এএম, ১১ অক্টোবর, ২০২০

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর রেলওয়ে ওভারপাসের নিচে ট্রেনের ধাক্কায় যাত্রীবাহী বাস উল্টে ৩ জন নিহত ও আহত হয়েছেন প্রায় ১৫ জন। আজ রবিবার ভোর ৬ টার দিকে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান। আহতরা হলেন,রাজশাহীর মনিরুল(২০),কুমিল্লার আবদুল কুদ্দুছ(২৫),নাটোরের ফারুক হোসেন(২০),বেলাল(৫৫),সজল(২২),আরিফুল(৩৫),আশিক(১৭),ছাপাই নবাবগঞ্জের রুবেল(৩০),ফেনীর সোনাগাজীর দুলাল(৫০), কিশোরগঞ্জের আজহারুল ইসলাম(২২) ও পাবনার রন্দু খান(২৪)। বাকী তিনজনকে চট্রগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।
বাসের যাত্রীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে তাদের এন আর পরিবহন বাসটি ছেড়ে যায় চট্রগ্রামের উদ্দেশ্যে। খুব ভোরে বাসটি ফেনী রেলওয়ে ওভারপাসের কাছাকাছি আসলে তখন মহুর্তে বিকট আওয়াজে তাদের ঘুম ভেঙে যায়। তখন তারা দেখে তাদের গাড়ি উল্টে আছে, রক্তমাখা শরীরে অনেকে চিৎকার করছে।
ফেনী রেলওয়ে(জিআরপি) পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম জানান, চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী যাত্রীবাহী এন আর পরিবহন বাসটি সম্ভবত নিয়ন্ত্রন হারিয়ে রেললাইনের স্লিপারের উপর উঠে গেলে একপর্যায়ে ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী চট্রলা এক্সপ্রেস মেইল ট্রেনের ধাক্কায় বাসটি ধুমড়ে মুচড়ে পাশে চিটকে পড়ে। এসময় পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম এসে ঘটনাস্থল থেকে দুই জনের লাশ উদ্ধার করা হয়। আহত ১৫ জন যাত্রীকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে হাসপাতালে আরেক যাত্রীর মৃত্যু হয়। বাসটিকে রেললাইনের উপর থেকে সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন