Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

লক্ষ্মীপুরে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার : স্বামী আটক

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:০৪ পিএম

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নে আশ্রায়ন কেন্দ্রের মল্লিক বাড়ি থেকে রোববার ভোরে (১১ অক্টোবর) কুলসুমা বেগম (২৮) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনার গ্রামবাসী নিহত গৃহবধুর স্বামী মোঃ মিজানকে পিটিয়ে পুলিশে সোপর্দ করে।

নিহতের ভাই মনির হোসেন জানান, বিয়ের পর থেকে আমার ছোট বোনকে তুচ্ছ ঘটনা নিয়ে বেদম মারধর ও ঘর থেকে বের করে দিতো। দুই পরিবারের মধ্যে একাধিকবার বৈঠকও হয়েছে। প্রতিবারই মাফ চেয়ে পার পেয়ে যেত মিজান। মামলা করতে গেলেও এলাকার মাতবরদের কারনে তা পারিনি। শনিবার (১০ অক্টোবর) রাত তিনটায় আবার তুচ্ছ ঘটনায় দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ক্ষুদ্ধ হয়ে মিজান কুলসুমাকে শাসরোধ করে হত্যা করে সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। এসময় গ্রামবাসী মিজানকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এঘটনায় স্থানীয় ইউপি সদস্য রোকন দেওয়ান বলেন, গৃহবধু কুলসুমাকে নির্যাতন করে হত্যা করতে পারে। কারণ এঘটনার আগে একাধিকবার স্বামীর দ্বারা-অত্যাচার নির্যাতনের বিচার চেয়েছিলো ( মাথার চুল কেটে দিয়েছে)। মামলা হয়েছে সমাধানও করে দিয়েছি। পরিবারের সাথে আমিও মিজানের কঠিন বিচার দাবি জানাই।

রায়পুর হাজিমারা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ মিজান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধুর স্বামী মোঃ মিজানকে আটক করা হয়েছে। এঘটনায় থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ