Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

কাপ্তাইয়ের রাইখালীতে সন্ত্রাসীর গুলিতে বাইকচালক নিহত

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১২:৫৬ পিএম

রাঙামাটির কাপ্তাইয়ের রাইখালীর কারিগরপাড়ায় সন্ত্রাসীদের গুলিতে জেএসএসের কালেক্টর বসন্ত তনচংগ্যা প্রকাশ দুর্জয় (৩৫) নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। নিহত বসন্ত তনচংগ্যা রাইখালীর ভালুকিয়া পাড়ার মৃত শশধর তনংগ্যার ছেলে। সে পেশায় একজন মোটরসাইকেল চালকও। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবার বাহার চৌধুরী জানান, রাইখালীর বালুতলি থেকে ভাড়ায় মোটরসাইকেল চালিয়ে কারিগর পাড়া এলাকায় আসলে রবিবার সকাল সাড়ে ৭টায় অজ্ঞাত ৩জন পাহাড়ি সন্ত্রাসীর গুলিতে ঘটনাস্থলেই নিহত হয় বসন্ত তনচংগ্যা প্রকাশ দূর্জয়। সে জেএসএসের সমর্থিত ও চাঁদা আদায়কারী বলে তার ভাই জানান। ধারণা করা হচ্ছে আভ্যন্তরীন কোন্দলের কারণে জেএসএস (মূল দল) সমর্থিত সন্ত্রাসী কর্তৃক হত্যাকা-ের ঘটনাটি ঘটানো হতে পারে। নিহত বসন্ত তনচংগ্যাকে ময়নাতদন্তের জন্য রবিবার দুপুরেই রাঙামাটি মর্গে প্রেরণ করার হবে। উল্লেখ গত কয়েক মাস পূর্বে আরো একজন বাইক চালককে একই কায়দায় গুলি করে হত্যা করে। করিগর পাড়া এলাকায় একের,পর এক হত্যা কান্ডের ঘটনা ঘটে চলছে। এক আতঙ্কজন পদের নাম কারিগরপাড়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিতে নিহত


আরও
আরও পড়ুন