Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে নিখোঁজের দুই দিনপর স্কুলছাত্রের লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ১:০৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নিখোঁজের দুইদিনপর রোববার সকালে ব্রহ্মপুত্র নদ থেকে এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ছাত্রের নাম পারভেজ মোশাররফ (১৫)। পারভেজ উচাখিলা ইউনিয়নের মরিচারচর উত্তরপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী মঞ্জুরুল হকের ছেলে। সে মরিচারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে পারভেজকে মুঠোফোনে জরুরি কথা আছে-জানিয়ে ডেকে নিয়ে যায় দুর্বৃত্তরা। কিন্তু সে রাতে আর পারভেজ বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। রোববার সকাল ৭টায় বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ব্রহ্মপুত্র নদে মরদেহ পাওয়া যায় পারভেজের। পরিবারের লোকজন গিয়ে মরদেহ শনাক্ত করার পর ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

ওই সময় মরদেহের সুরতহালে থুতনির নিচে ধারালো অস্ত্রের আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায় বলে নিশ্চিত করে পুলিশ।

নিহতের মা রুজিনা বেগম বলেন, তাদের সঙ্গে কারো শত্রুতা নেই। তার ছেলেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যাওয়া হয়। নিজের সাইকেল ও দুটি মোবাইল নিয়ে যায় সাথে। তার ধারণা মোবাইল ফোনের জন্যই তার ছেলেকে হত্যা করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, মরদেহ নদ থেক উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ