Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে বিয়ের কথা শুনে স্কুল ছাত্রীর আত্মহত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৩:৪৫ পিএম

আড়াইহাজারে বিয়ের কথা শুনে রেশমা আক্তার (১৬) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। শনিবার রাতে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের সখেঁরগাও গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রেশমা ওই গ্রামের মৃত রফিকুল ইসলামে মেয়ে এবং পুরিন্দা সাদেকুর রহমান উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী।
আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই)পলাশ কান্ত্রি রায় জানান, রেশমার বাবা মারা যাওয়ার পর মা বিদেশ চলে যান। পরে একই গ্রামে সে নানীর বাড়িতে বসবাস করে আসছিল। এরই মাঝে স্থানীয় যুবকের সাথে প্রেমের জড়িয়ে পড়ে রেশমা। এদিকে লেখাপড়া বন্ধ করে রেশমাকে অন্য ছেলের সাথে বিয়ে ঠিক করে ফেলে নানী। বিয়েতে রাজি না হওয়ায় নানী তাকে মারধর করে। এতে রাগে ও ক্ষোভে শনিবার রাতে সকলের অজান্তে ওড়না পেচিয়ে ফ্যানের সাথে গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করে।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, রোববার দুপুরে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। পরবর্তীতে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ