Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ারের জামিন বাতিল

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৪:২৩ পিএম

সাতক্ষীরার তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানের জামিন বাতিল করেছেন জেলা ও দায়রা জজ। রোববার বেলা ১২টার দিকে আসামীর জামিন বাতিল করেন বিচারক শেখ মফিজুর রহমান। সরদার মশিয়ার রহমান তালার লুৎফর নিকারী হত্যা মামলার আসামী। এছাড়া, তিনি উপজেলা আওয়ামী লীগ থেকে সাময়িক বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক। মশিয়ার রহমান (৩৫) তালা সদরের বারুইহাটি গ্রামের নুর আলী সরদারের ছেলে।
সাতক্ষীরা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. আব্দুল মজিদ জানান, আসামী ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান জেলা ও দায়রা জজ আদালত থেকে মানবিক বিবেচনায় অন্তবর্তীকালীন জামিনে ছিলেন। আজ (রোববার) জামিন আবেদন শুনানী হয়। শুনানীতে আসামী পক্ষ স্থায়ী জামিনের আবেদন করেন। অন্যদিকে বাদী পক্ষ জামিন বাতিলের আবেদন করেন। আদালত উভয়পক্ষের শুনানী শেষে হত্যা মামলার প্রধান আসামীর অন্তবর্তীকালীন জামিন বাতিল করে আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তিনি জানান, গত ৬ সেপ্টেম্বর মায়ের অসুস্থতায় মানবিক বিবেচনায় ১০ দিন, ১৬ সেপ্টেম্বর মায়ের কুলখানির জন্য ১০ দিন, ২৭ সেপ্টেম্বর মানবিক বিবেচনায় আরো ১৫ দিন অন্তুবর্তীকালীন জামিন দেন জেলা ও দায়রা জজ।
উল্লেখ্য, গত ১৭ আগষ্ট (সোমবার) রাত ১১টার দিকে ঘেরে মাছ চুরির অভিযোগ এনে লুৎফর নিকারীর ছেলে সেলিম নিকারীকে বেধড়ক মারপিট করে হত্যার চেষ্টা করে মশিয়ার রহমান। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সেলিম নিকারীর বাবা লুৎফর নিকারী। এসময় মশিয়ার রহমান তার বুকে লাখি মেরে খালে ফেলে দেন। এরপর গ্রামবাসীরা লুৎফর নিকারীকে উদ্ধার করে তালা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন বাতিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ