Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গফরগাঁওয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ, অপর ঘটনায় কিশোরী অন্তসত্তা, গ্রেফতার ২

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৫:১৪ পিএম

গফরগাঁও উপজেলায় সপ্তম শ্রেণির ছাত্রীকে নানা বাড়ি যাওয়ার পথে রাস্তা থেকে তোলে নিয়ে তিন দিন আটকে ধর্ষণ করেছে লিমন নামে এক বখাটে যুবক।ঘটনার তিন দিন পর রোববার দুপুরের যশরা বিহারি বাজারমোড় এলাকায় অভিযান চালিয়ে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার ও ধর্ষক লিমনকে গ্রেফতার করেছে গফরগাঁও থানা পুলিশ।
জানা গেছে,উপজেলার যশরা ইউনিয়নের বখুরা মোঃ আব্দুল জব্বারের মেয়ে স্থানীয় দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণির ছাত্রী গত ৮ অক্টোবর একই ইউনিয়নের আঠারদানা গ্রামে নানা বাড়ি বেড়াতে যাচ্ছিল।এসময় প্রতিবেশী শহিদের ছেলে লিমন তাকে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়।এঘটনায় অপহৃত ছাত্রীর বাবা আব্দুল জব্বার বাদী গফরগাঁও থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
অপহৃত ছাত্রী জানান,প্রতিবেশী বখুরা গ্রামের লিমন মাদ্রাসায় আসা যাওয়ার পথে প্রায়ই তাকে উত্যক্ত করত।প্রেম নিবেদন করত।বৃহস্পতিবার নানা বাড়ি যাওয়ার পথে বখাটে লিমন ভয় দেখিয়ে জোর পূর্বক অপহরণ করে গাজীপুর নিয়ে যায়।সেখানে একটি বাসায় তিন দিন আটকে রেখে তাকে ধর্ষণ করে।
অপর দিকে উপজেলার বারবাড়িয়া ইউনিয়নের চারিপাড়া গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে জনৈক কিশোরীকে ধষণ করে সাদেক হোসেন(২২) নামে এক লম্পট।এতে ঔ কিশোরী চার মাসের অন্তসত্তা হয়ে পড়ে।থানায় মামলা দায়ের পর পুলিশ সাদেক হোসেনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছেন।
গফরগাঁও থানার ওসি অনুকুল সরকার জানান,থানায় অভিযোগ দায়েরের সঙ্গে সঙ্গে নারী ধষণকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ