Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনার চাটমোহরে ধর্ষণ বিরোধী গণস্বাক্ষর ও মানববন্ধন

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২০, ৬:১৮ পিএম

পাবনার চাটমোহরে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরোধী গণস্বাক্ষর ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। ১১ অক্টোবরে চাটমোহর পৌর এলাকার জিরো পয়েন্টে “চাটমোহর সচেতন তরুণ সমাজ” এর ব্যানারে ৩০টি স্বেচ্ছাসেবী সংগঠনসহ নানা পেশার মানুষ ও শিক্ষার্থীরা গণস্বাক্ষর কর্মসূচি ও মানববন্ধনে অংশ গ্রহণ করেন।
কর্মসূচিতে একাত্বতা প্রকাশ করে উপস্থিত থেকে গণস্বাক্ষর করেন ও বক্তব্য দেন চাটমোহর প্্েরসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, সাবেক সভঅপতি হেলালুর রহমান জুয়েল, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি শাহীন রহমান, এলডিওর নির্বাহী পরিচালক নূরে আলম মন্জু, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন, শিক্ষক আলমগীর মোহাম্মদ প্রমুখ।
অনুষ্ঠানে অংশ গ্রহণকারীদের হাতে ধর্ষণ বিরোধী স্লোগান সম্বলিত প্লাকড, ব্যানার শোভা পাচ্ছিল। বক্তারা বলেন ধর্ষণকারীদের দ্রুত ও সঠিক বিচার না হলে দেশে ধর্ষণ প্রতিরোধ করা সম্ভব নয়, এজন্য ধর্ষকদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে এবং সর্বচ্চো শাস্তি মৃত্যুদন্ডের আইন বাস্তবায়ন করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ