Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ত্রাণ বিতরণ

প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা

সুন্দরগঞ্জ উপজেলায় ৫শ’ বন্যার্ত দুঃস্থ মানুষের মাঝে বগুড়াস্থ পন্ড্র ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজির উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার টিএমএসএস সুন্দরগঞ্জ এরিয়া অফিসের আয়োজনে প্রত্যেককে চাল, আলু ও খাবার স্যালাইন ত্রাণসামগ্রী হিসেবে বিতরণকালে উপস্থিত ছিলেন পুন্ড্র ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আব্দুল মান্নান, সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্লাহ্ আল মামুন, সহকারী অধ্যাপক জহুরুল ইসলাম, প্রভাষক মোঃ আলী আহম্মদ, প্রভাষক মঞ্জুরুল ইসলাম, জোনাল ম্যানেজার রেজাউল করিম, সহজোনাল ম্যানেজার আব্দুল সেলিম, এরিরা ম্যানেজার শামীম ইসলাম খান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাহাত, রেজা, ফারসিন প্রমুখ।
ডিজিটাল ল্যাব উদ্বোধন
সুন্দরগঞ্জ উপজেলায় সুন্দরগঞ্জ কারিগরি বাণিজ্যিক কলেজে শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার সোয়া ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে সরাসরি সারাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন করার সময় সুন্দরগঞ্জ কারিগরি বাণিজ্যিক কলেজর উদ্বোধন করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা আইরিন আসাদ। উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ শাহীন আহম্মেদ সবুজ, মৎস্য ক্ষেত্র সহকারী কমলেশ চন্দ্র, প্রতিষ্ঠাতা সদস্য শামছুল হক, সাবেক অধ্যক্ষ নুরুল আমিন, রেজাউল করিম, রেজাউর রহমান ও রাজেক আলী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুন্দরগঞ্জে ত্রাণ বিতরণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ