Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মুজিববর্ষ উপলক্ষে প্রেস কাউন্সিলের বই উপহার

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

মুজিববর্ষ উপলক্ষে নড়াইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু কর্ণারের জন্য শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধ, বাংলাদেশ, সাংবাদিকতার নীতিমালাসহ বিভিন্ন বিষয়ের ৩৭টি বই উপহার দেয়া হয়েছে। গতকাল রোববার সকাল ১০টায় নড়াইল প্রেসক্লাবের সভাকক্ষে ভার্চুয়াল মিটিংয়ে যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ এ বই উপহার দেন। এ সময় উপস্থিত থেকে প্রেস কাউন্সিলের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকু ও সাধারণ সম্পাদক মো. শামিমুল ইসলাম টুলুর হাতে বই তুলে দেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ্ আলম।
নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবির টুকুর সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ প্রেস কাউন্সিলের সচিব মো. শাহ্ আলম, প্রেস কাউন্সিসের কর্মকর্তাগণ ও প্রেসক্লাবের সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীমুল ইসলাম টুলু।
প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেন, বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের ইতিহাস সঠিকভাবে জানাতে দেশের সব প্রেসক্লাবে বাংলাদেশ প্রেস কাউন্সিলের পক্ষ থেকে বই উপহার দেয়ার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় ১ম পর্যায় দেশের ২২টি জেলার প্রেসক্লাবে বই উপহার দেয়া হচ্ছে। ইতোমধ্যে কয়েক জেলায় বই উপহার দেয়া হয়েছে। তিনি নড়াইল প্রেসক্লাবে কর্মরত গণমাধ্যমকর্মীদের দক্ষতা বৃদ্ধিতে প্রেস কাউন্সিল থেকে সাংবাদিকতার প্রশিক্ষণের আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন